মর্মান্তিক! ঘরের জমা জলে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু একই পরিবারের ৩ জনের

টানা কয়েক দিনের বৃষ্টিতে জল জমে গিয়েছে পুলিস কোয়ার্টারে। জমা জল ঢুকে গিয়েছে কোয়ার্টারের অধিকাংশ একতলা বাড়িতে

Updated By: Sep 21, 2021, 09:37 PM IST
মর্মান্তিক! ঘরের জমা জলে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু একই পরিবারের ৩ জনের

নিজস্ব প্রতিবেদন: টেবিল ফ্যান চালু করতে গিয়ে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল একই পরিবারের ৩ জনের। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটে রহড়ার পাতুলিয়া পুলিস কোয়ার্টারে।

আরও পড়ুন-Sukanta Majumdar: বালুরঘাটের ‘বুবুন’ আজ রাজ্য BJP-র বড় পদে, একনজরে নয়া সভাপতি সুকান্ত মজুমদার

টানা কয়েক দিনের বৃষ্টিতে জল জমে গিয়েছে পুলিস কোয়ার্টারে। জমা জল ঢুকে গিয়েছে কোয়ার্টারের অধিকাংশ একতলা বাড়িতে। মঙ্গলবার বিকেলে নিজের বাড়ির টেবিল ফ্যান ঠিক করতে যান রাজা দাস(৩৪)।  সেটি করতে গিয়ে কোনওভাবে বিদ্যুত্ সংযোগ হয়ে যায় ঘরের জমা জলে। তাতেই তড়িতাহত হন রাজা। তাঁকে বাঁচাতে ছুটে আসেন তাঁর স্ত্রী পৌলমী দাস(৩০)। তিনিও তড়িতাহত হয়ে পড়ে যান। বাবা-মাকে পড়ে যেতে দেখে ছুটে আসে তাদের ছেলে নীল দাস(১০)। সেও ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে।

আরও পড়ুন-Jalpaiguri: গাদাগাদি ভিড়, জ্বর নিয়ে শিশুদের ভিড় বাড়ছে জলপাইগুড়ি সদর হাসপাতালে  

এদিকে ঘটনার সময়ে রাজা দাসের ছোট ছেলে ছিল ঘরের বাইরে। তার চিত্কারে ছুটে আসে প্রতিবেশীরা। বিদ্যুত্ সংযোগ বিচ্ছিন্ন করে উদ্ধার করা হয় তিনজনকে। তড়িঘড়ি তাদের নিয়ে যাওয়া হয় ব্যারাকপুর বিএনবোস হাসপাতালে। সেখানেই তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.