Belda Accident: সামনে থাকা ২ বাইকে প্রবল ধাক্কা বেসামাল গাড়ির, ঘটনাস্থলের পিষ্ট ৩ জন

Belda Accident: রবিবার রাতে ওই ঘাতক গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বেলদা থানার ১৬ নম্বর জাতীয় সড়কের সুশিন্দা এলাকায়

Updated By: Aug 26, 2024, 12:36 PM IST
Belda Accident: সামনে থাকা ২ বাইকে প্রবল ধাক্কা বেসামাল গাড়ির, ঘটনাস্থলের পিষ্ট ৩ জন

ই গোপী: রাস্তায় চলতে চলতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল চার চাকার গাড়ি। আর তাতেই প্রাণ গেল ৩ বাইক আরোহীর। ঘটনাস্থলেই প্রাণ হারান তিন জন। একজনের অবস্থা আশঙ্কাজনক। রবিবার রাতে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদায়।

আরও পড়ুন-বৃষ্টি থামার কোনও লক্ষ্মণ-ই নেই! দুর্ভোগ চলবে কতদিন?

রবিবার রাতে ওই ঘাতক গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বেলদা থানার ১৬ নম্বর জাতীয় সড়কের সুশিন্দা এলাকায়। বেসামাল ভাবে চলতে চলতে প্রবল জোরে ধাক্কা মারে সামনে থাকা দুটি বাইককে। সঙ্গে সঙ্গেই বাইক থেকে ছিটকে পড়ে বাইক আরোহী ৪ জন। দুমড়ে মুচড়ে যায় দুটি বাইক।

দুর্ঘটনা দেখে ছুটে আসেন স্থানীয় মানুষজন। রক্তাক্ত অবস্থায় ওই ৪ জনকে ভর্তি করা হয় বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।  বাইক আরোহী একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজে। ঘাতক গাড়িটিকে উদ্ধার করেছে পুলিসে। কী কারণে দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.