Kolkata Lynching Case: এবার সল্টলেকে গণপিটুনি, ছেলেধরা সন্দেহে স্থানীয়দের রোষের মুখে ৩...

Salt Lake Lynching: ফের ছেলে ধরা সন্দেহে বহিরাগত তিন ব্যক্তিকে ধরে মারধর করল এলাকার সাধারণ মানুষ। ঘটনাটি ঘটেছে বিধান নগর পৌরনিগম ছয় নম্বর ওয়ার্ড অন্তর্গত সর্দারপাড়ায়। বেশ কয়েকদিন ধরেই ছেলে ধরা সন্দেহে গণপিটুনির মুখে পড়েছে বেশ কিছু ব্যক্তি। এবার সেই ঘটনা সল্টলেকে। 

Updated By: Jul 9, 2024, 09:04 PM IST
Kolkata Lynching Case: এবার সল্টলেকে গণপিটুনি, ছেলেধরা সন্দেহে স্থানীয়দের রোষের মুখে ৩...

নান্টু হাজরা, সৌমেন ভট্টাচার্য: ফের ছেলে-ধরা সন্দেহে গণপিটুনি শিকার ৩ জন। ঘটনা ঘটেছে খোদ কলকাতায়। বিধান নগর পৌরনিগম ৬ নম্বর ওয়ার্ড অন্তর্গত সরদারপাড়া এলাকায় ছেলেধরা সন্দেহেই মারধর করা হয় তিনজনকে। এরপর গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করল এয়ারপোর্ট থানার পুলিস।

আরও পড়ুন- Purba Bardhaman: শ্রাবণেই চিরবিদায় নিল ছটফটে বর্ষা, সমপ্রেমই ডেকে আনল কাল!

ফের ছেলেধরা সন্দেহে বহিরাগত তিন ব্যক্তিকে ধরে মারধর করল এলাকার সাধারণ মানুষ। ঘটনাটি ঘটেছে বিধান নগর পৌরনিগম ছ নম্বর ওয়ার্ড অন্তর্গত সরদারপাড়ায়। ওই এলাকায় তিনজন ব্যক্তি যার মধ্যে একজন বয়স্ক তারা কোনও একটি ঠিকানা খুঁজতে গিয়ে ওই এলাকায় ঢুকে পড়েন। এরপর স্থানীয় লোকদের মনে হয় ওই তিনজন বাচ্চা চোর। এই সন্দেহেই তাদের উপরে চড়াও হয় স্থানীয়রা। বেদম মারধর করা হয় তিনজনকে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে এয়ারপোর্ট থানার পুলিস। ইতোমধ্যেই তিনজনকে উদ্ধার করতে গেলে খেপে যায় স্থানীয় লোকজন। এরপর পুলিসের গাড়িতেও ধাক্কাধাক্কি করে তারা। এই গুজব কে রটালো তা নিয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে এয়ারপোর্ট থানার পুলিস। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন- Urvashi Rautela: কোমর ভেঙেছে ঊর্বশীর! তড়িঘড়ি হাসপাতালে অভিনেত্রী...

জানা যায় চন্দন সর্দার নামে এক ব্যক্তির বাড়িতে দুজন অচেনা ব্যক্তি আচমকা ঢুকে পড়ে। সাত বছরের একটি বাচ্চা ছেলেকে জানলা দিয়ে ডাকে। এরপরই স্থানীয়দের সন্দেহ হলে দৌড়ে গিয়ে এলাকার মানুষ তাদেরকে ধরে ফেলে। তাই নিয়েই উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। এরপরেই এয়ারপোর্ট থানায় খবর দেওয়া হলে এয়ারপোর্ট থানার পুলিস দুজনকে আটক করে নিয়ে যায়। গতকালও এই একই রকম ছবি ধরা পড়েছিল ওই এলাকায়। ইতোমধ্যেই পুলিশের পক্ষ থেকে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.