Berhampur Blast: বল ভেবে খেলতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা, আচমকাই ফেটে গেল বোমা

টিকটিকিপাড়ার যে জায়গায় ওই বোমা পাওয়া যায় সেটি একটি ফাঁকা মাঠ। ওই জায়গা দিয়ে রোজই প্রচুর লোক যাতায়াত করে। ছেলেপুলেরা খেলাও করে

Updated By: Jan 22, 2022, 01:10 PM IST
Berhampur Blast: বল ভেবে খেলতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা, আচমকাই ফেটে গেল বোমা

নিজস্ব প্রতিবেদন: বোমা বিস্ফোরণে মারাত্মক জখম ৩ কিশোর। মাঠে খেলতে গিয়ে ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। আহত ৩ কিশোরকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে এমনই ঘটনা ঘটে গেল বহরমপুরের(Berhampur) টিটটিকিপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর, আজ সকালে মাঠে খেলা করার সময়ে বল ভেবে একটি বস্তুকে তুলে আনে ওই তিন কিশোর। তারপর সেটি নিয়ে খেলতে যেতেই তা ফেটে যায়।

আহত তিনজনের পায়ে ও বুকে চোট লেগেছে। তড়িঘড়ি তাদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে(Murshidabad Medical College) ভর্তি করা হয়। তবে তিনজনের অবস্থা আপাতত স্থিতিশীল বলে পুলিসের তরফ থেকে জানা যাচ্ছে। আহতদের বয়স ১৩-১৪ বছরের মধ্যে।

আরও পড়ুন-মুম্বইয়ের বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১৩ ইঞ্জিন, মৃত ৬

টিকটিকিপাড়ার যে জায়গায় ওই বোমা পাওয়া যায় সেটি একটি ফাঁকা মাঠ। ওই জায়গা দিয়ে রোজই প্রচুর লোক যাতায়াত করে। ছেলেপুলেরা খেলাও করে। কীভাবে এরকম একটা জায়গায় বোমা(Crude Bomb) এল, আরও বোমা সেখানে মজুত রয়েছে কিনা তা খতিয়ে দখছে পুলিস। রোজকার মতো আজও ওই মাঠে খেলতে গিয়েছিল ওইসব কিশোররা। এখন এরকম একটি জায়গায় কে বা কারা বোমা রেখে গেল তা নিয়ে পাড়ার লোকজনও অবাক। তারাও এখনও অন্ধকারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.