মুন্ডু কেটে ফুটবল খেলব, জয় শ্রী রাম, নিমতায় তৃণমূল নেতার বাড়িতে পড়ল পোস্টার

এবার একটি পোস্টার ঘিরে রাজনৈতিক উত্তাপ ছড়াল উত্তর দমদম পুরসভার অন্তর্গত নিমতায়। তৃণমূল যুব কংগ্রেস সভাপতির বাড়িতে পড়ল হুমকি পোস্টার। ঘটনাস্থলে নিমতা থানার পুলিস। 

Updated By: Jun 5, 2019, 12:07 PM IST
মুন্ডু কেটে ফুটবল খেলব, জয় শ্রী রাম, নিমতায় তৃণমূল নেতার বাড়িতে পড়ল পোস্টার

নিজস্ব প্রতিবেদন: এবার একটি পোস্টার ঘিরে রাজনৈতিক উত্তাপ ছড়াল উত্তর দমদম পুরসভার অন্তর্গত নিমতায়। তৃণমূল যুব কংগ্রেস সভাপতির বাড়িতে পড়ল হুমকি পোস্টার। ঘটনাস্থলে নিমতা থানার পুলিস। 

নিমতার দক্ষিণ প্রতাপগড় এলাকার যুব তৃণমূল সভাপতি নির্মল বালার বাড়িতে বুধবার সকালে ওই পোস্টার দেখা যায়। সকালে বাইরে বেরিয়ে পোস্টারটি দেখতে পান বাসিন্দারা। পোস্টারে লেখা, 'তৃণমূল করছিস নির্মল বালা। তোর মুন্ডু কেটে ফুটবল খেলব। আরো অনেকে আছে। জয় শ্রী রাম। বিজেপি জিন্দাবাদ।' 

 

খবর যায় নিমতা থানায়। নিমতা থানার পুলিস ঘটনাস্থলে আসে। কে বা কারা পোস্টার সাঁটল তা জানতে তদন্ত শুরু হয়েছে। ঘটনার দায় অস্বীকার করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতৃত্বের বক্তব্য, ব্যক্তিগত প্রতিহিংসা চরিতার্থ করতে কেউ বা কারা ওই পোস্টার লাগিয়েছে। এর সঙ্গে বিজেপির যোগ নেই। ব্যক্তিহত্যার রাজনীতিতে বিজেপি বিশ্বাস করে না।  

পুরনো শত্রুতার জেরেই কি খুন? নিমতার তৃণমূলনেতা খুনে উঠে আসছে দুই ভাইয়ের নাম

বলে রাখি, লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই উত্তেজনা ছড়িয়েছে উত্তর দমদমের বিস্তীর্ণ এলাকায়। মঙ্গলবার সন্ধ্যায় ৬ নম্বর ওয়ার্ডে খুন হন তৃণমূলের ওয়ার্ড সভাপতি নির্মল কুন্ডু। খুব কাছ থেকে তাঁকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সকালে এক বিজেপি কর্মীকে আটক করেছে পুলিস। তবে বিজেপির দাবি, তৃণমূলের অন্তর্দ্বন্দেই খুন হয়েছেন নির্মলবাবু। 

Tags:
.