ইভিএমে কারচুপি হয়েছে, রেড রোডে ইদের নমাজ শেষে বললেন মমতা

এদিন ইদের জামাত শেষে কলকাতার রেড রোডে বক্তব্য রাখেন মমতা। সেখানে রাজ্য, দেশ ও বিশ্বশান্তির পক্ষে সওয়াল করেন তিনি। সর্বধর্ম সমন্বয়ের কথাও ফের একবার মনে করান মুখ্যমন্ত্রী। বলেন, সব ধর্মমত মিলেই এগিয়ে নিয়ে যাবে দেশকে।

Updated By: Jun 5, 2019, 12:30 PM IST
ইভিএমে কারচুপি হয়েছে, রেড রোডে ইদের নমাজ শেষে বললেন মমতা

নিজস্ব প্রতিবেদন: ইদের জামাতের মঞ্চেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পিছু ছাড়ল না রাজনৈতিক বিতর্ক। আর ধর্মীয় মঞ্চে 'ইভিএম ক্যাপচার'-এর কথা বলে সেই বিতর্কের সূত্রপাত করলেন মমতা নিজেই। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে '৪২-এ ৪২'-এর ডাক দিয়ে তৃণমূলকে থামতে হয়েছে ২২-এ। তার পর থেকেই তলানিতে দলীয় কর্মীদের মনোবল। বেশ কিছু জায়গায় তৃণমূল ভাঙতে শুরু করেছে। এই পরিস্থিতিতে দলের কর্মীদের মনোবল ধরে রাখতে মমতা এমন মন্তব্য করেছেন বলে মনে করছেন তাঁরা। 

 

এদিন ইদের জামাত শেষে কলকাতার রেড রোডে বক্তব্য রাখেন মমতা। সেখানে রাজ্য, দেশ ও বিশ্বশান্তির পক্ষে সওয়াল করেন তিনি। সর্বধর্ম সমন্বয়ের কথাও ফের একবার মনে করান মুখ্যমন্ত্রী। বলেন, সব ধর্মমত মিলেই এগিয়ে নিয়ে যাবে দেশকে। এদিন মুখ্যন্ত্রীর ভাষণের বেশিরভাগটাই ছিল হিন্দিতে। 

 

ভাষণের একেবারে শেষলগ্নে নাম না করে বিজেপির জয়কে কটাক্ষ করেন মমতা। বলেন, যার যত তাড়াতাড়ি উত্থান হয়েছে তার পতনও তত তাড়াতাড়ি হবে। এরা ইভিএম ক্যাপচার করে যত তাড়াতাড়ি সাফল্য পেয়েছে। তত তাড়াতাড়ি বিদায়ও নেবে। 

.