Birbhum: বীরভূম বিজেপিতে 'ধাক্কা', ফেসবুক পোস্টে 'বড় ঘোষণা' দুবরাজপুর শহর মন্ডল সভাপতির

বীরভূম জেলায় সম্প্রতি নানান ঘটনাকে কেন্দ্র করে যেভাবে বিজেপি নেতৃত্বকে একের পর এক অস্বস্তির মুখে পড়তে হচ্ছে সেখানে দাঁড়িয়ে এই পদত্যাগকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে।

Updated By: Jun 22, 2022, 10:55 AM IST
Birbhum: বীরভূম বিজেপিতে 'ধাক্কা', ফেসবুক পোস্টে 'বড় ঘোষণা' দুবরাজপুর শহর মন্ডল সভাপতির
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ মালাকারঃ বীরভূম জেলা বিজেপির অন্দরে বাড়ছে সমস্যা। এবার বীরভূম দুবরাজপুরের শহর সভাপতি ফেসবুকে পোস্ট করে লিখলেন যে তিনি তার পদ ছাড়ছেন। সেই নিয়েই শুরু হয়েছে জল্পনা।

বীরভূমের দুবরাজপুরে বিজেপির শহর মন্ডল সভাপতি করুণাময় মুখার্জি ফেসবুকে একটি পোস্ট এর মাধ্যমে জানিয়েছেন তিনি তার পদ থেকে পদত্যাগ করেছেন। আর এই পোস্টকে কেন্দ্র করেই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। গত কয়েকদিন ধরেই বেশ অস্বস্তিতে বীরভূম জেলা বিজেপি নেতৃত্ব। কয়েকদিন আগেই বীরভূম জেলার প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মন্ডল একটি ফেসবুক পোস্ট করে লিখেছিলেন, যারা তাকে ভালবাসেন তারা যেন রাজনীতি থেকে চুপ করে যায়। এরপরে নানান বিতর্ক শুরু হয়। আর এবার দুবরাজপুরের সহ-সভাপতি নিজের পদ থেকে পদত্যাগ করলেন।

যদিও করুণাময় বাবু কোনও রকম রাজনৈতিক জল্পনাকে সমর্থন না করে জানিয়েছেন, তিনি সময় দিতে পারছেন না আর সেই কারণেই তিনি তার পদ থেকে পদত্যাগ করেছেন । পাশাপাশি তিনি আরও জানান যে জেলা নেতৃত্বে সঙ্গে তার সম্পর্ক এতটাই ভাল যে তাকে পদ থেকে সরতে দেওয়া হবে না তা তিনি জানতেন। সে কারণেই তিনি ফেসবুকে লিখে তার পদ থেকে সরে দাঁড়িয়েছেন।

যদিও এই ঘটনাকে কটাক্ষ করতে ছাড়েনি শাসক দল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি বিজেপির তো লোকজন নেই তাই বাড়িতে বসে ফেসবুক করাটাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ। বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, দলে লোকজন সংগঠন কোনটাই নেই। সে কারণে বাড়িতে বসেই ফেসবুকে পদত্যাগ করছেন এবং ফেসবুকেই জয়েন করবেন। তিনি বলেন ফেসবুকেই নতুন শহর সভাপতিও তৈরি হয়ে যাবে। কয়েকদিন পরে এই দলটি ফেসবুক ছাড়া আর কোথাও থাকবেও না বলেও কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুন: Weather Today: উত্তরবঙ্গে সাময়িক বিরতি, দক্ষিণে সর্বত্র বৃষ্টির সম্ভাবনা

কিন্তু বীরভূম জেলায় সম্প্রতি নানান ঘটনাকে কেন্দ্র করে যেভাবে বিজেপি নেতৃত্বকে একের পর এক অস্বস্তির মুখে পড়তে হচ্ছে সেখানে দাঁড়িয়ে এই পদত্যাগকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.