Soumitra-র বাইক মিছিলে কালো পতাকা; মুখোমুখি TMC-BJP, চরম উত্তেজনা কোন্নগরে

বাইক ও গাড়িতে কয়েকশো সমর্থকদের নিয়ে সৌমিত্র চাঁপদানির দিকে এগোতেই ফের বাধা

Updated By: Feb 6, 2021, 05:17 PM IST
Soumitra-র বাইক মিছিলে কালো পতাকা; মুখোমুখি TMC-BJP, চরম উত্তেজনা কোন্নগরে

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতা সৌমিত্র খাঁ-র বাইক মিছিলকে ঘিরে চরম উত্তেজনা ছড়াল হুগলির কোন্নগরে। মুখোমুখি বিজেপি-তৃণমূল সমর্থকরা। স্লোগান যুদ্ধে তোলপাড় হয় এলাকা। পাশাপাশি বাইক মিছিল আটকে দিল পুলিস। এনিয়ে ফের একদফা ছড়াল উত্তেজনা এলাকায়।

আরও পড়ুন-শোভন-বৈশাখীর নামে মানহানির মামলা দেবশ্রীর

কোন্নগরের জোড়া পুকুর থেকে হুগলির চাঁপদানি প্রর্যন্ত আজ একটি বাইক মিছিলের আয়োজন করে বিজেপি। নেতৃত্বে ছিলেন বিজেপি যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ(soumitra Khan)। মিছিলের আগেই জোড়াপুকুর এলাকায় টাঙানো হয় কালো পতাকা, এলাকায় বিজেপি(BJP) নেতাদের ছবিতে কালি লেপে দেওয়া হয়। সৌমিত্রর স্ত্রী চলে যাওয়া নিয়ে  তাঁকে ব্যাঙ্গ করে গান বাজানো হয়। এলাকায় জড়ো হয়ে যায় কয়েকশো তৃণমূল সমর্থকও। এনিয়ে দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুরু হয় স্লোগান, পাল্টা স্লোগান। পুলিসের হস্তক্ষেপে কোনওক্রমে দুপক্ষের মধ্যে সংঘর্ষ এড়ানো যায়।

আরও পড়ুন- নাইসেডে যাওয়ার আমন্ত্রণ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে, দেখানো হবে 'কোবাস'  

বাইক ও গাড়িতে কয়েকশো সমর্থকদের নিয়ে সৌমিত্র চাঁপদানির দিকে এগোতেই ফের বাধা। কোন্নগরের ভারত পেট্রোল পাম্প মোড়ে সৌমিত্রর বাইক মিছিল আটকে দেয় পুলিস। বিজেপি সমর্থকদের পুলিস জানিয়ে দেয়, নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী বাইক মিছিল নিষেধ। গাড়ি থেকে সৌমিত্র বাইক মিছিলকে রাস্তা ছাড়তে বললেও তাতে কান দেয়নি পুলিস। শেষপর্য্নত ওই এলাকায় বাইক রেখেই গাড়িতে চড়ে এগিয়ে যায় বিজেপি সমর্থকরা। এলাকার বিজেপি নেতা শ্যামল বোস জানিয়ে দেন, বাইক মিছিল আটকেছে পুলিস। তাই মিছিল হবে পায়ে হেঁটে। মিছিল আটকে যাওয়ায় তীব্র যানজট ছড়িয়ে পড়ে জিটি রোডে।

.