Bhangor: ভাঙড়ে পুলিস-আইএসএফ সমর্থদের বচসা-ইটবৃষ্টি, পাল্টা লাঠিচার্জ-কাঁদানে গ্যাস পুলিসের

শনিবারই মাঠের দখল নিয়ে তৃণমূল ও আইএসএফ সমর্থকদের মধ্য়ে উত্তেজনা ছড়ায়

Updated By: Nov 7, 2021, 04:23 PM IST
Bhangor: ভাঙড়ে পুলিস-আইএসএফ সমর্থদের বচসা-ইটবৃষ্টি, পাল্টা লাঠিচার্জ-কাঁদানে গ্যাস পুলিসের

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেস ও আইএসএফ সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়। একই মাঠে তৃণমূলের ফুটবল টুর্নামেন্ট ও আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকির সভা ঘিরে উত্তেজনের সূত্রপাত। শনিবার একদফা গোলমালের পর রবিবারও উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়।

আরও পড়ুন- UP: T20 বিশ্বকাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস, স্ত্রী-শ্বশুরবাড়ির বিরুদ্ধে মামলা স্বামীর

রবিবার পুলিসের সঙ্গে আইএসএফ কর্মীদের বচসা বেধে যায়। ব্যাপক ইটবৃষ্টি করা হয়। সবেমিলিয়ে তুলকালাম ভাঙড়ের পদ্মপুকুর। গতরাতেই একদফা সংঘর্ষ হয়ে এলাকায়। বোমাবাজিও করা হয় বলে অভিযোগ।

আজ পদ্মপুকুর মাঠে ফুটবল খেলার আয়োজন করা হয়। এর মধ্যেই ওই মাঠে ধর্মীয় সভার জন্য ফুরফুরা শরিফ থেকে রওনা দেন আব্বাস সিদ্দিকি। এদিকে, পদ্মপুকুর মাঠের সভায় যাওয়ার জন্য বিভিন্ন দিক থেকে যেতে শুরু করেন আইএসএফ সমর্থকরা। অভিযোগ, তাঁদের সেই সভায় যেতে বাধা দেয় পুলিস। এতেই উত্তেজক হয়ে ওঠে পরিস্থিতি। শুরু হয়ে যায় পুলিসের সঙ্গে ঘণ্ডযুদ্ধ।

আরও পড়ুন-Tathagata Roy: 'স্বেচ্ছায় এখনই দল ছাড়ছি না, বিবেকের ভূমিকা পালন করে যাব', টুইট তোপ তথাগতর

এদিকে, ঘটনাস্থলে হাজির হন আব্বাস সিদ্দিকি। তার গাড়িও পুলিস আটকে দেয় বলে অভিযোগ। এতে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। বিক্ষুব্ধ আইএসএফ সমর্থদের বাগে আনতে পুলিস লাঠিচার্জ করে, কাঁদানে গ্যাসের সেল ফাটায়। 

শনিবারই মাঠের দখল নিয়ে তৃণমূল ও আইএসএফ সমর্থকদের মধ্য়ে উত্তেজনা ছড়ায়। সংঘর্ষে আহত হন ৩ জন। বোমাবাজিও করা হয় বলে অভিযোগ। গতকাল ওই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়। আজ গ্রেফতার করা হয় আরও ৩ জনকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.