পুকুরে ডুবে মৃত্যু কিশোরের, দুর্ঘটনা না খুন? মর্মান্তিক মুহূর্তের ভিডিও ভাইরাল

উঠে আসছে এক কিশোরীর নাম! তবে কি ত্রিকোণ প্রেমের পরিণতি?

Updated By: Jan 27, 2019, 04:56 PM IST
পুকুরে ডুবে মৃত্যু কিশোরের, দুর্ঘটনা না খুন? মর্মান্তিক মুহূর্তের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : বন্ধুদের সঙ্গে পুকুরে নেমে ডুবে মৃত্যু হল এক কিশোরের। হুগলির চণ্ডীতলার বাসিন্দা ওই কিশোরের নাম রোহিত কর্মকার। ওই কিশোরের মৃত্যু সত্যিই কি নিছক দুর্ঘটনার ফলে নাকি পরিকল্পিতভাবে তাকে খুন করেছে তার বন্ধুরা? কিশোরের মৃত্যুর কারণ ঘিরে দেখা দিয়েছে ধোঁয়াশা। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, ওড়িশার নম্বর প্লেট, বার বার গাড়ি বদল, সিবিআইকে ধোঁকা দিতে ছক শ্রীকান্ত মোহতার

হুগলির গরলগাছায় কর্মকার পাড়ার বাসিন্দা ছিল রোহিত। পরিবার সূত্রে জানা গিয়েছে, রোহিত ভালো সাঁতার কাটতে পারত না। সৌমদীপ পোল্লে ও অভীক ঘোষ নামে দুই বন্ধুকে সেদিন রোহিতকে ডেকে নিয়ে যায়। কর্মকার পাড়া এলাকাতেই একটি পুকুরে রোহিতকে নিয়ে পুকুরে নামে এক বন্ধু। আরেক বন্ধু পাড়েই দাঁড়িয়ে থাকে । তখনই ঘটে অঘটন।

আরও পড়ুন, বিয়ে মানেনি পরিবার, 'প্রতারণা' প্রেমিকার, আত্মহত্যা করল প্রেমিক

পুকুরের জলে ডুবে মৃত্যু হয় রোহিতের। ডুবে যাওয়ার সময় বাঁচার জন্য রোহিতের আপ্রাণ চেষ্টার ছবি ক্যামেরাবন্দি হয়েছে পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকা বন্ধুর মোবাইলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। সেই ছবি দেখে আঁতকে উঠছে সবাই। ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রমাগত পুকুরের জলে খাবি খাচ্ছে রোহিত। কিন্তু তাকে বাঁচাতে এগিয়ে আসছে না কোনও বন্ধু।

এই ভিডিও সামনে আসার পর কিশোরের মৃত্যুর কারণ নিয়ে দানা বেঁধেছে সন্দেহ। সত্যিই কি এটা নিছক দুর্ঘটনা? নাকি পরিকল্পিতভাবে খুন? মৃত কিশোর রোহিত কর্মকারের পরিবার দুই বন্ধু সৌমদীপ ও  অভীকের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে। শুক্রবার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তারপরই থানায় অভিযোগ দায়ের করে রোহিতের পরিবার।

আরও পড়ুন, সিনেমায় সুযোগ দেওয়ার নামে সিরিয়ালের অভিনেত্রীর সঙ্গে প্রতারণা প্রযোজকের

রবিবার সকালে কিশোরের মৃত্যুকে কেন্দ্র করে আবার নতুন করে উত্তেজনা ছড়ায় এলাকায়। এদিন  সকালে অভিযুক্তদের বাড়িতে  ব্যাপক  ভাঙচুর চালান  স্থানীয়রা। পরে চণ্ডীতলা থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক তদন্তের পর উঠে আসছে এক কিশোরীর নাম। তদন্তের স্বার্থে ওই কিশোরীকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিস। এই ঘটনায় ত্রিকোণ প্রেমের যোগসাজশকেও উড়িয়ে দিচ্ছে না পুলিস। খতিয়ে দেখা হচ্ছে সব সম্ভাবনা-ই।

.