Agarpara: ৫ দিন নিখোঁজ, কিশোরকে পাওয়া গেল বীভৎস অবস্থায়!

গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অপরাধীদের খোঁজ শুরু হয়েছে তল্লাশি। পুলিসের গাফিলতির আভিযোগ।

Updated By: Feb 3, 2024, 06:13 PM IST
Agarpara: ৫ দিন নিখোঁজ, কিশোরকে পাওয়া গেল বীভৎস অবস্থায়!

বরুণ সেনগুপ্ত: ৫ দিন ধরে নিখোঁজ থাকার পর উদ্ধার এক কিশোরের মৃতদেহ। হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার মৃতদেহটি। এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে আগরপাড়া নিউ লাইন এলাকায়। এলাকায় উত্তেজনা।

জানা গিয়েছে, আগরপাড়া নিউ লাইন এলাকার বাসিন্দা ওই কিশোর গত ৫ দিন ধরে নিখোঁজ ছিল। এদিন হাত, পা  ও মুখ বাঁধা অবস্থায় একটি পুকুর থেকে উদ্ধার হয় ওই কিশোরের নিথর দেহ। তারপরই এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিস। পুলিস আসতেই বিক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। পুলিসের গাফিলতির আভিযোগ বেশ কিছুক্ষণ আগুন জ্বালিয়ে বিটি রোড অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। 

এলাকাবাসীর দাবি, ৫ দিন আগেই পুলিসকে ওই কিশোরের নিখোঁজ হওয়ার বিষয়ে জানানো হয়। কিন্ত পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। কারা ওই কিশোরকে খুন কর? কী কারণে খুন করল? তা নিয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি। খুনের কারণ নিয়ে ধোঁয়াশা। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অপরাধীদের খোঁজ শুরু হয়েছে তল্লাশি। কেন ওই কিশোরকে খুন করা হল? কে করল? অবিলম্বে জানতে চান এলাকাবাসী। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব এলাকার বাসিন্দারা।  

আরও পড়ুন, প্রেমিকের সঙ্গে ঠিক বিয়ে, তারপরই নিখোঁজ ছাত্রী! ৩৬ ঘন্টা পেরিয়েও মেলেনি খোঁজ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.