৫০ টাকা হারিয়ে ফেলায় বকাবকি করেছিলেন মা, মান করে চলেই গেল চতুর্দশী

মার বকাবকির জেরে আত্মঘাতী বছর চৌদ্দর নাবালিকা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ  ২৪ পরগনার মহেশতলা থানা এলাকার আকড়া মাগুরার মণ্ডল পাড়ার। নিহত নাবালিকা তমান্না খাতুন। 

Updated By: Sep 2, 2018, 01:53 PM IST
৫০ টাকা হারিয়ে ফেলায় বকাবকি করেছিলেন মা, মান করে চলেই গেল চতুর্দশী

নিজস্ব প্রতিবেদন: মার বকাবকির জেরে আত্মঘাতী বছর চৌদ্দর নাবালিকা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ  ২৪ পরগনার মহেশতলা থানা এলাকার আকড়া মাগুরার মণ্ডল পাড়ার। নিহত নাবালিকা তমান্না খাতুন। 

পরিজনরা জানিয়েছেন, গতকাল মা সাবিনা বিবি মেয়ে তমান্নাকে ৫০ টাকা দিয়েছিলেন। সেই টাকা হারিয়ে ফেলে তমান্না। যে জন্য মেয়েকে বকাবকি ও মারধর করেন মা। এর পর কাজে বেরিয়ে যান তিনি। বাড়ি খালি থাকার সুযোগে বাড়ির চালের বাঁশে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় তমান্না। 

ইটাহারে তৃণমূল নেতা খুনে গ্রেফতার ১

সন্ধ্যায় বাড়ি ফিরে অনেক ডারাডাকিতেও মেয়ে দরজা না খোলায় জানলা দিয়ে দেখেন আত্মঘাতীয় হয়েছে মেয়ে। সাবিনা বিবিক চিত্কারে স্থানীয়রা এসে দরজা ভেঙে দেহটি উদ্ধার করে। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তমান্নাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে মহেশতলা থানার পুলিস। 

ঘটনায় ভেঙে পড়েছেন মা সাবিনা। মেয়েকে হারিয়ে লাগাতর বিলাপ করছেন তিনি। মুখে একটাই কথা, 'যদি চলে যাবি জানতাম, ৫০ টাকার জন্য কি বকতাম তোকে?' 

.