আপার প্রাইমারিতে চাকরির জন্য় বাড়ি বেচার ১৭ লাখ ঘুষে! গ্রেফতার শিক্ষক

'আমি বাড়ি বিক্রি করে টাকা দিয়েছি। বর্তমানে এখন ভাড়াবাড়িতে রয়েছি। টাকা নেওয়ার পরে বহুবার তাঁর বাড়িতে গিয়েছিলাম টাকা চাইতে। কিন্তু কোনওভাবেই আমার টাকা ফেরত দেয়নি। '

Updated By: Jan 10, 2023, 11:45 AM IST
আপার প্রাইমারিতে চাকরির জন্য় বাড়ি বেচার ১৭ লাখ ঘুষে! গ্রেফতার শিক্ষক

নারায়ণ সিংহ রায়: আপার প্রাইমারিতে চাকরি দেওয়ার নাম করে ১৭ লক্ষ টাকা ঘুষ। গ্রেপ্তার অভিযুক্ত শিক্ষক। ঘুষের কথা স্বীকারও করে নিয়েছেন অভিযুক্ত শিক্ষক। আপার প্রাইমারিতে চাকরি দেওয়ার নাম করে ১৭ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। এদিকে টাকা দিয়েও চাকরি না পেয়ে, উলটে টাকাও ফেরত না পেয়ে পুলিসের দ্বারস্থ হয় ওই চাকরিপ্রার্থী। তারপরই গ্রেফতার অভিযুক্ত শিক্ষক। ঘটনাটি জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের আমবাড়ির।

অভিযোগ, আমবাড়ি ১ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সন্তোষ বর্মন ঘুষ নেন। বাপ্পা মালাকার নামে এক চাকরিপ্রার্থীর কাছ থেকে আপার প্রাইমারিতে চাকরি করে দেওয়ার নাম করে ৩ বছর আগে প্রায় ১৭ লক্ষ টাকা নিয়েছিলেন। কিন্তু বাপ্পা মালাকারের অভিযোগ, তিনি চাকরিও পাননি, পাশাপাশি টাকা ফেরত চাইলে টাকাও ফেরত পাননি। বাধ্য হয়ে সোমবার আমবাড়ি পুলিস ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষক সন্তোষ বর্মনকে পুলিস গ্রেফতার করেছে।

অভিযোগকারী বাপ্পা মালাকার জানিয়েছেন, 'আমি ১৭ লক্ষটাকা দিয়েছি। এর বাইরেও আরও বহু চাকরিপ্রার্থী রয়েছেন, তাঁরাও এই শিক্ষকে বহু টাকা দিয়েছেন। আমি বাড়ি বিক্রি করে টাকা দিয়েছি। বর্তমানে এখন ভাড়াবাড়িতে রয়েছি। টাকা নেওয়ার পরে বহুবার তাঁর বাড়িতে গিয়েছিলাম টাকা চাইতে। কিন্তু কোনওভাবেই আমার টাকা ফেরত দেয়নি। আমি মোবাইলে সেইসব ভিডিয়ো-ও করে রেখেছি। আমার কাছে সবই রয়েছে৷' চাকরি দেওয়ার নাম করে ১৭ লক্ষ টাকা ঘুষ ও অভিযুক্ত  শিক্ষক গ্রেফতারের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে আমবাড়ি এলাকায়।

আরও পড়ুন, সাদ্দামকে খুনের অস্ত্র দিত কে? মধ্যপ্রদেশে এসটিএফের জালে আরও এক ISIS জঙ্গি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.