Tathagata Roy: ‘টাকা-নারী ’ নিয়ে প্রকাশ্যেই মন্তব্য, বিজেপির সংস্কার নিয়ে ফের সবর তথাগত

বিজেপি নেতা মনে করিয়ে দিলেন, সংযত না হলে পশ্চিমবঙ্গ থেকে সরতে হতে পারে পদ্মশিবিরকে। 

Updated By: Nov 18, 2021, 12:09 PM IST
Tathagata Roy: ‘টাকা-নারী ’ নিয়ে প্রকাশ্যেই মন্তব্য, বিজেপির সংস্কার নিয়ে ফের সবর তথাগত
তথাগত রায়।

নিজস্ব প্রতিবেদন: বার বার নিজের দলের বিরুদ্ধে সরব হয়েছেন বর্ষীয়ান নেতা। সমালোচিতও হয়েছেন। কখনও কটূ মন্তব্যের জেরে নিন্দার ঝড় উঠেছে। তবুও বেলাগাম তথাগত রায়। এদিন ফের টাকা-নারী নিয়ে প্রকাশ্যে সংস্কারের রায় দিলেন তিনি।  বৃহস্পতিবার মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা আবারও মনে করিয়ে দিলেন, সংযত না হলে পশ্চিমবঙ্গ থেকে সরতে হতে পারে পদ্মশিবিরকে। 

টুইট করে ফের একবার বিস্ফোরক তিনি। দলের শুভানুধ্যায়ীরা তাঁর প্রকাশ্য মন্তব্যে অসুবিধার কথা জানাতেই একহাত নিলেন দলীয় নেতাদের। টুইটে তথাগত রায় লেখেন, ''বিজেপির শুভানুধ্যায়ীরা বলছেন, টাকা ও নারী নিয়ে আমার অভিযোগ প্রকাশ্যে নয়, দলের ভিতরে করা উচিত।আমি সবিনয়ে জানাই, সে সময় পেরিয়ে গেছে।বিজেপি আমাকে যা ইচ্ছে তাই করতে পারে। কিন্তু নিজেদের চালচলন যদি আমূল সংস্কার না করে তা হলে পশ্চিমবঙ্গে দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী।''

এই বক্তব্য থেকেই পরিস্কার আগামীদিনেও দলবিরোধী মন্তব্য প্রকাশ্যেই করবেন তিনি। কিছুদিন আগেই টাকা ও নারীচক্র নিয়ে বেলাগাম হন তিনি। বেশ কয়েকটি টুইটে বিজেপি-কে ‘অর্থ এবং নারীচক্র’ থেকে বেরিয়ে আসার পরামর্শ দেন তথাগত। আর তাতেই অস্বস্তিতে পদ্ম শিবির। 

আরও পড়ুন, Dilip Ghosh: 'আগে ঠিক করুন কে কী ভুল করেছেন', প্রবীরের 'বেসুরো' প্রশ্নে তোপ দিলীপের

তথাগত একটি টুইটে দাবী করেন, “৩ থেকে ৭৭”(এখন ৭০) গোছের আবোলতাবোল বুলিতে পার্টি পিছোবে, এগোবে না। অর্থ এবং নারীর চক্র থেকে দলকে টেনে বার করা অত্যাবশ্যক। দলের নবনিযুক্ত সভাপতি ও বিরোধী দলনেতা - এঁরা দুজনে নেতৃত্ব দিন। পুরোনো চক্রে ফেঁসে থাকলে এখন যে পুরভোটের প্রার্থী পাওয়া যাচ্ছে না এরকম অবস্থাই চলবে।''

তথাগত রায়ের এই উক্তি অস্বস্তি বাড়িয়েছিল বিজেপি শিবিরের। ঠিক তার কিছুদিন পরেই আবার তাঁর টুইটে স্পষ্ট দলের সংস্কারের প্রকাশ্যেই বলতে চলেছেন তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.