Suvendu Adhikari: নন্দীগ্রাম BJP-তে বিদ্রোহ? হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শুভেন্দু অধিকারী

অশোক দিন্দার প্রতি সমর্থন জানিয়েই তমলুক সাংগঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিরোধী দলনেতা। 

Updated By: Apr 25, 2022, 02:47 PM IST
Suvendu Adhikari: নন্দীগ্রাম BJP-তে বিদ্রোহ? হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শুভেন্দু অধিকারী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নন্দীগ্রাম বিজেপিতে কি এবার বিদ্রোহ? এবার এই প্রশ্নই সামনে আসছে। প্রথমে অশোক দিন্দা গ্রুপ ছাড়েন। তারপর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গ্রুপ ছাড়লেন। শুভেন্দু অধিকারীর সঙ্গেই বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শুভেন্দু ঘনিষ্ঠ।

প্রসঙ্গত, গতকালই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন অশোক দিন্দা। তারপরই এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শুভেন্দু অধিকারী। অশোক দিন্দার প্রতি সমর্থন জানিয়েই তমলুক সাংগঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিরোধী দলনেতা।  মন্ডল সভাপতি নিয়ে মনোমালিন্যের জেরেই শুভেন্দু অধিকারী হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন বলে সূত্রে খবর। উল্লেখ্য, ৫ জন মন্ডল সভাপতি করতে হবে অশোক দিনদার পছন্দের। তেমনটা হয়নি বলেই অশোক দিনদা গতকাল গ্রুপ ছেড়েছেন বলে ঘনিষ্ঠ সূত্রে খবর।

এরইমধ্যে আবার জেলার অন্যতম কর্মকর্তা, সাহেব দাস এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন। শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ এই সাহেব দাস। যদিও তাঁর বক্তব্য নতুন মোবাইল কেনাতেই এই বিপত্তি। সব গ্রুপ থেকেই বেরিয়ে গিয়েছেন তিনি। নতুন করে অ্যাপ ইনস্টল করতে হবে আবার। একইসঙ্গে তাঁর বক্তব্য, গ্রুপে থাকা বা না থাকার উপর রাজনীতি করা নির্ভর করে না। তবে তিনি যাই সাফাই দিন না কেন, শুভেন্দু ঘনিষ্ঠ নেতাকে নিয়ে জল্পনা তুঙ্গে। 

আরও পড়ুন, Bogtui Massacre: বগটুইকাণ্ডে ক্ষতিপূরণ-চাকরি সবটাই 'বেআইনি', রাজ্যের জবাব তলব আদালতের

Maynaguri Rape: ধর্ষণের চেষ্টা- খুনের হুমকি, ১২ দিনের লড়াই শেষে মৃত্যু ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.