Suvendu Adhikari: ডিএম-এসপিকে কাজে লাগিয়ে বিজেপি বিধায়ককে দলবদল করিয়েছে তৃণমূল, গুরুতর অভিযোগ শুভেন্দুর

 শুভেন্দুর আক্রমণ নিয়ে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, যিনি এসব বলছেন তিনি বিজেপিতে চলে গেলেন। সেইসময় আমি বিজেপিতে ছিলাম। ওঁর সেসময় বক্তব্য ছিল সিবিআই-ইডি থেকে আমাকে বাঁচান

Updated By: Feb 10, 2023, 08:22 PM IST
Suvendu Adhikari: ডিএম-এসপিকে কাজে লাগিয়ে বিজেপি বিধায়ককে দলবদল করিয়েছে তৃণমূল, গুরুতর অভিযোগ শুভেন্দুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জলপাইগুড়ির বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলালের তৃণমূলের যোগদান নিয়ে জেলা প্রশাসনকে নিশান করলেন শুভেন্দু অধিকারী। শুক্রবার আলিপুরদুয়ারের সভা থেকে মারাত্মক অভিযোগ আনলেন বিরোধী দলনেতা। 

আরও পড়ুন- ভেস্তে গেল কেন্দ্রের 'গোরু আলিঙ্গন দিবস', জেনে নিন কেন

শুক্রবার আলিপুরদুয়ারের সভায় এসপিকে উদ্দেশ্য করে শুভেন্দু অধিকারী বলেন, মাননীয় এসপি, আপনি নতুন এসেছেন। সতর্ক হয়ে চলুন। সুরেন্দ্র মিনার পাল্লায় পড়বেন না। সুমনকে ডেকে কতবার মিটিং করেছেন তার নথি আমার কাছে আছে। সুমনের সঙ্গে ডিএম-এর কী মিটিং হয়েছে আমার কাছে সিসিটিভি ফুটেজ রয়েছে। দায়িত্ব নিয়ে বলছি, হোয়াটসঅ্যাপেই বলুন আর ফেসটাইমেই বলুন সুমন কাঞ্জিলালের সঙ্গে এসপি এবং ডিএম কী কী করেছেন তার সব তথ্য় নিয়েই আমি কথা বলছি। একাজ যদি করেন তা হলে পরীক্ষার পরে আমি জেলা সভাপতিকে বলব এই নিরামিষ মিছিল চলবে না। ডিএম অফিসটা ঘিরতে হবে। 

সুমন্ কাঞ্জিলালকে নিশানা করে শুভেন্দু বলেন, আড়াইশো মিটার দূরে কে একজন থাকে না! আপনি কোন দলে গিয়েছে? বলছে আপনি বুঝে নিন। একটা বোলেরো গাড়ি আর কিছু অবৈধ টাকা, ওই টাকা তুমি রাখতে পারবে না বলে দিয়ে গেলাম। টাকা বের করবেই। মাটির নীচে পুঁতে রাখলেও অপা-র মতো ওই টাকা বের করবই। 

শুভেন্দুর ওই মন্তব্যের পাল্টা সুমন কাঞ্জিলাল বলেন, রাজনীতিতে আক্রমণ, প্রতি আক্রমণ হতেই পারে। কিন্তু সবকিছুতে শিষ্টাচার বলে একটা বিষয় রয়েছে। বিলো দ্যা বেল্ট যদি আক্রমণ হয় তাহলে তার বিচার জনগণ করবে। 

অন্যদিকে, শুভেন্দুর আক্রমণ নিয়ে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, যিনি এসব বলছেন তিনি বিজেপিতে চলে গেলেন। সেইসময় আমি বিজেপিতে ছিলাম। ওঁর সেসময় বক্তব্য ছিল সিবিআই-ইডি থেকে আমাকে বাঁচান। এসব বলে ২০২১ সালে ভোটের আগে বিজেপিতে ঝাঁপিয়ে পড়লেন। সে আবার দলবদল নিয়ে কথা বলছে! এটাকে কী বলা যায় আমি জানি না। দলবদল নিয়ে কথা বলার অধিকার ওঁর অন্তত নেই। পেঠনের দরজা দিয়ে ক্ষমতায় আসাকে একটা আর্টের পর্যায়ে নিয়ে গিয়েছেন শুভেন্দু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.