Sukanta Majumdar: BJP নেতার মৃত্যু বিষয়ে বিস্ফোরক সুকান্ত, সরাসরি আক্রমণ করলেন ফিরহাদ হাকিমকে

সুকান্ত (Sukanta Majumdar) বলেন, "বাংলা রাজনীতির ইতিহাসে, কৃষ্টিতে ভীষণ বিপদজনক অধ্যায়ের দিকে আমরা অগ্রসর হচ্ছি"।

Updated By: Sep 23, 2021, 02:00 PM IST
Sukanta Majumdar: BJP নেতার মৃত্যু বিষয়ে বিস্ফোরক সুকান্ত, সরাসরি আক্রমণ করলেন ফিরহাদ হাকিমকে

নিজস্ব প্রতিবেদন: দায়িত্ব গ্রহণের ২ দিনের মধ্যেই ভবানীপুরে প্রচারে বাধা পান BJP-র নতুন রাজ্য সভাপতি ড. সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। সেখানেই তিনি ক্ষোভ উগরে দেন রাজ্য সরকারের বিরুদ্ধে। পুলিশ প্রশাসনকে তিনি "পিসি সার্ভিস" বলে বলে উল্লেখ করেন। এরপরেই বৃহস্পতিবার সুকান্ত মজুমদার মগরাহাটের পরাজিত BJP প্রার্থীর মৃত্যু ঘিরে সৃষ্টি হওয়া চাঞ্চল্যকে আরও উস্কে দিয়ে আক্রমণ শানালেন শাসক দলের বিরুদ্ধে।    

সুকান্ত (Sukanta Majumdar) বলেন, "বাংলা রাজনীতির ইতিহাসে, কৃষ্টিতে ভীষণ বিপদজনক অধ্যায়ের দিকে আমরা অগ্রসর হচ্ছি"। তিনি আরও বলেন ভারত গণতান্ত্রিক দেশ কিন্তু তার একটি অঙ্গরাজ্যে BJP-র প্রচারে বার বার বাধা দেওয়া হয়। সাংবাদিকদের সঙ্গেও অসভ্য আচরণ করা হয় বলে জানান তিনি। পুলিশকে আক্রমণ করে তিনি বলেন ডিসি সাউথ অভদ্র আচরণ করেছেন, উনি তো একজন আইনের রক্ষক, কিন্তু উনি যা বলেছেন তা আইন সম্মত নন। 

ভবানীপুরে তার প্রচারে বাধা সৃষ্টির বিষয়ে সুকান্ত (Sukanta Majumdar) বলেন ইলেকশন কমিশন এর গাইডলাইন অনুযায়ী বাড়ি বাড়ি প্রচারের জন্য কোন অনুমতি প্রয়োজন হয় না। কিন্তু ডিসি সাউথ পারমিশন নেই বলে আমাদের প্রচার আটকে দেন। আমরা প্রতিবাদ করেছি কিন্তু বাংলায় গণতন্ত্র নেই তাই কেন ফলের আশা করি না। তিন জানান ব্যারিকেড করে BJP-কে বেশিদিন আটকান যাবে না এবং আগামী দিনে জনগণই এই ব্যারিকেড ভেঙে দেবে।

সুকান্ত (Sukanta Majumdar) বলেন তৃণমূল কংগ্রেসের (TMC) নেতাদেরও বোধোদয় হচ্ছে। বিজেপি প্রার্থী ধ্রুবজ্যোতি সাহার উপরে হামলা হয়েছিল এবং নির্বাচনের সময়ে BJP-র বহু কর্মীর উপর আক্রমণ হয়। সুকান্ত দাবি করেন TMC-র হামলার ফলেই অসুস্থ হন ধ্রুবজ্যোতি সাহা। প্রথমে সরকারি হাসপাতালে ভর্তি থাকলেও পরে বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। গতকালই উনি প্রাণত্যাগ করেছেন। পশ্চিমবঙ্গের রাজনীতিতে বুধবারকে কালো অধ্যায় বলে অভিহিত করেন সুকান্ত। বাংলার সর্বত্র Post-poll ভায়োলেন্সের ঘটনা ঘটেছে এবং এখনও এই ঘটনা ঘটছে। যারা অভিযোগ করেছেন তাদের থানা থেকে ডেকে হুমকি দেওয়া হচ্ছে কেস তুলে নেওয়ার জন্য। বহু জায়গায় অভিযোগ না তুললে অভিযোগকারীর বিরুদ্ধে কেস দেওয়া হচ্ছে হচ্ছে বলে জানান তিনি। 

 আরও পড়ুন: Dilip Ghosh: BJP সমস্ত শক্তি নিয়ে লড়াই করছে, এরপর সাধারণ মানুষ যে রায় দেবেই সেটাই ঠিক, বললেন দিলীপ 

ফিরহাদ হাকিমের (Bobby Hakim) বক্তব্যের বিরোধিতা করে সুকান্ত (Sukanta Majumdar) বলেন তার মন্তব্যের বিষয়ে ফিরহাদ হাকিমের (Bobby Hakim) কিছু না বললেই ভালো, কারণ বিভিন্ন সময়ে হাকিমের বিভিন্ন কুরুচিকর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় এখন রয়েছে। হাকিমকে (Bobby Hakim) আক্রমণ করে সুকান্ত (Sukanta Majumdar) আরও বলেন শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের মানুষ বলে ফিরহাদ হাকিম (Bobby Hakim) এরম জায়গায় পৌঁছেছেন। 

কলকাতায় জল জমা সম্পর্কে ফিরহাদকে (Bobby Hakim) কটাক্ষ করে সুকান্ত (Sukanta Majumdar) বলেন ফিরহাদ (Bobby Hakim) নতুন থিসিস তৈরি করবেন নদী বিজ্ঞানের উপরে। সুকান্ত মনে করেন যেখানে জল জমে রয়েছে প্রশাসনের তরফ থেকে সেখানকার বৈদ্যুতিক তারগুলিকে নিয়মিত মনিটরিং করা এবং সরকারি তরফে মাইকিং করা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.