'জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের...', ফেসবুকে জল্পনা বাড়ালেন মুকুলপুত্র Subhranshu

ফেসবুকে শুভ্রাংশুর (Subhranshu Roy) একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে তীব্র জল্পনা।     

Updated By: May 29, 2021, 11:30 PM IST
'জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের...', ফেসবুকে জল্পনা বাড়ালেন মুকুলপুত্র Subhranshu

নিজস্ব প্রতিবেদন: ভোটের ফলপ্রকাশের পর থেকে বিজেপিতে মোহভঙ্গ হয়েছে সোনালি গুহ, দীপেন্দু বিশ্বাসদের। এবার কি 'বেসুরো' তালিকায় মুকুলপুত্র শুভ্রাংশু রায় (Subhranshu Roy)? ফেসবুকে তাঁর একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে তেমন জল্পনাই।          

শুক্রবার ফেসবুকে বীজপুরের বিজেপি প্রার্থী (BJP Candidate) লিখেছেন,'জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন।'

মাত্র দুটি লাইন কিন্তু শুভ্রাংশু (Subhranshu Roy) ঠিক কি বোঝাতে চেয়েছেন, তা একেবারে জলবৎ তরলং। কী রকম? বিধানসভা ভোটে বিপুল জনাদেশ নিয়ে তৃতীয়বার ক্ষমতায় এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূলের নতুন সরকার আসার পর নারদকাণ্ডে তৎপর হয়ে ওঠে সিবিআই। গ্রেফতার করা হয় তৃণমূলের ৩ বিধায়ক ও প্রাক্তন নেতাকে। শুক্রবার প্রধানমন্ত্রীর ইয়াস-পর্যালোচনা বৈঠকে মমতা অংশ না নেওয়ায় টুইটারে আক্রমণের ঝড় তুলেছেন অমিত শাহ, জেপি নাড্ডা থেকে ছোট-বড় বিজেপি নেতারা। রাতেই আবার মুখ্যসচিবের বদলি। এসব দিকেই ইঙ্গিত দিয়ে শুভ্রাংশু পোস্ট করেছেন বলে মনে করছেন অনেকেই। তাঁদের মতে, বীজপুরের বিজেপি প্রার্থী বলতে চেয়েছেন, মমতাকে ক্রমাগত আক্রমণ না করে হারের কারণ খুঁজে বের করা দরকার। ফেসবুক পোস্ট নিয়ে শুভ্রাংশু (Subhranshu Roy) বা বিজেপির তরফে প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত কোনও প্রতিক্রিয়া আসেনি।                        

আরও পড়ুন- নন্দীগ্রামে আমার কাছে হেরেছেন বলে বিরোধী দলনেতাকে মর্যাদা দিতে পারছেন না: Suvendu

.