মেদিনীপুরে শিক্ষক নিগ্রহকাণ্ডে এখনও চুপ প্রশাসন, প্রতিবাদে ধরনায় স্কুল পড়ুয়ারা

ঘটনার সূত্রপাত গত শুক্রবার।  স্কুলছুটির পর বিবেকানন্দ বিদ্যাভবন স্কুলের শিক্ষক কেশব শ্যামলের বাইকের হ্যান্ডেলে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায় একটি বাচ্চা মেয়ে

Updated By: Sep 28, 2019, 07:36 AM IST
 মেদিনীপুরে শিক্ষক নিগ্রহকাণ্ডে এখনও চুপ প্রশাসন, প্রতিবাদে ধরনায় স্কুল পড়ুয়ারা
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: শিক্ষককে বেধড়ক মারধর করে পুকুরের জলে ডুবিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীদের। প্রতিবাদে স্কুল বন্ধ রেখে ধরনায় ছাত্রছাত্রী ও শিক্ষকরা। উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের এগরা থানা এলাকার বিবেকানন্দ বিদ্যাভবন।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার।  স্কুলছুটির পর বিবেকানন্দ বিদ্যাভবন স্কুলের শিক্ষক কেশব শ্যামলের বাইকের হ্যান্ডেলে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায় একটি বাচ্চা মেয়ে। ওই শিক্ষকই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এরপরেই তাঁর ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। বেধড়ক মারের পর পুকুরে ফেলে তাঁকে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। বাধা দিতে এলে আক্রান্ত হন আরও এক শিক্ষক।

আরও পড়ুন- পঞ্চায়েত দখল নিয়ে রণক্ষেত্র কোচবিহার, বিজেপি-তৃণমূল সংঘর্ষে চলল বোমাবাজি, ইটবৃষ্টি

সাতদিন কেটে গেলেও কোনও ব্যবস্থা না নেওয়ায় প্রতিবাদ কর্মসূচিতে সামিল  ছাত্রছাত্রী ও শিক্ষকরা। যোগ দেন অভিভাবক ও গ্রামবাসীরাও। অভিযুক্তরা এলাকার প্রভাবশালী বলে পরিচিত। ঘটনার পর স্কুল কমিটির কয়েকজন মীমাংসার চেষ্টা চালান। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। অভিযোগ, এগরা থানা অভিযোগ নিতে অস্বীকার করে। 

.