কেড়ে নেওয়া হল ফোন, আত্মঘাতী দশম শ্রেনীর ছাত্রী

বৃহস্পতিবার সকালে বাবা-মা বেরিয়ে গেলে আত্মহত্যা করে ঐ ছাত্রী

Updated By: Nov 18, 2021, 02:50 PM IST
কেড়ে নেওয়া হল ফোন, আত্মঘাতী দশম শ্রেনীর ছাত্রী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মোবাইল ফোন ব্যবহার করতে না দেওয়ায় অভিমানে আত্মঘাতী ছাত্রী। বজবজের ১৬ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে বৃহস্পতিবার।

বৃহস্পতিবার সকালে বাবা-মা বেরিয়ে গেলে আত্মহত্যা করে ঐ ছাত্রী। বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে তার দেহ। গত দুই বছরে করোনা সঙ্ক্রমণের ফলে বাড়িতে থেকে অনলাইন ক্লাস হওয়ায় মোবাইল ফোন ব্যবহার করছিল ছাত্রীটি। আগামি বছর মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল তার। 

আরও পড়ুন: Dilip Ghosh: 'আগে ঠিক করুন কে কী ভুল করেছেন', প্রবীরের 'বেসুরো' প্রশ্নে তোপ দিলীপের

ইতিমধ্যে স্কুলে আবার অফলাইন ক্লাস শুরু হয়ে যাওয়ায় ছাত্রীর মোবাইল ফোনটি নিয়ে নেয় বাড়ির লোক। মৃত ছাত্রীর মা জানিয়েছেন তিনি কাজে বেরনোর সময়ে ফোনটি নিয়ে যান। সেই সময়ে ছাত্রী কিছু না বললেও কিছুক্ষন পরে তার ভাই ঘুম ভেঙ্গে উঠে দেখেন ঐ ছাত্রী আত্মহত্যা করেছেন। 

বজবজ থানা সূত্রে জানা গেছে ছাত্রীর ফোন বেশিরভাগ সময়ে ব্যস্ত থাকত। কিন্তু পরিবারের তরফে জানা যায়নি কী কারনে ব্যাস্ত থাকত সেই ফোন। তারা মনে করছেন ফোনটি কেড়ে নেওয়ার ফলেই অভিমানে আত্মঘাতি হয়েছেন ঐ ছাত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে বজবজ থানার পুলিস।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.