সিলিং ফ্যানে ঝুলছে ছাত্রী, হাতে লেখা সাতটি ‘A’

পরিবারের দাবি, বেশ কিছুদিন ধরে একটু বেশিই চুপচাপ ছিল সে। তাকে একাধিকবার এবিষয়ে জিজ্ঞাসা করলেও মন খুলে পরিবারের কারোর সঙ্গেই কথা বলেনি।

Updated By: Feb 1, 2019, 10:46 AM IST
সিলিং ফ্যানে ঝুলছে ছাত্রী, হাতে লেখা সাতটি ‘A’

নিজস্ব প্রতিবেদন: ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে অষ্টম শ্রেণির ছাত্রী। হাতের কনুইয়ের নীচ থেকে ‘A’ লেখা সাতটি কাটা দাগ। ছাত্রীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য উত্তরপাড়া দোলতলার একটি আবাসনে।

সৃজিতা ভট্টাচার্য লিলুয়া অগ্রসেন স্কুলের অষ্টম শ্রেণিতে পড়ত। পরিবারের দাবি, বেশ কিছুদিন ধরে একটু বেশিই চুপচাপ ছিল সে। তাকে একাধিকবার এবিষয়ে জিজ্ঞাসা করলেও মন খুলে পরিবারের কারোর সঙ্গেই কথা বলেনি সৃজিতা। শুক্রবার রাতে নিজের পড়ার ঘরেই ছিল সৃজিতা। তার বাবা-মা ভেবেছিলেন মেয়ে পড়ছে। কিন্তু রাতে খাবার সময়েও ঘর থেকে না বেরনোয় তাকে ডাকতে যান মা। ঘরের দরজা ভিতর থেকে ভেজিয়ে রাখা ছিল। সৃজিতার মা ঘরে ঢুকে দেখেন, মেয়ে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে।

আরও পড়ুন: ঘুমপাড়ানি গুলি নাকি গ্রামবাসীদের বেধড়ক মার? চিতাবাঘের মৃত্যু ঘিরে ধোঁয়াশা

তাকে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিত্সকরা জানিয়েছেন, সৃজিতার কনুইয়ের নীচ থেকে ‘A’ লেখা সাতটি কাটা দাগ রয়েছে।

সৃজিতার পরিবারের দাবি, মোবাইলের প্রতি অত্যন্ত আসক্তি ছিল তার। এনিয়ে বাড়িতে বকাবকিও করা হত। সৃজিতার এই মৃত্যুতে রহস্য দানা বেঁধেছে। তার হাতের কাটা দাগটি নিয়েও ভাবছে পুলিস। প্রণয়ঘটিত কারণেই কি আত্মঘাতী হয়েছে সৃজিতা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস।

.