Burdwan: স্কুলে দুষ্কৃতীদের তাণ্ডব! পড়ুয়াদের 'মারধর', গ্রেফতার হস্টেল সুপার-সহ ৫

রেহাই পেল না উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরাও।

Updated By: Apr 22, 2022, 04:30 PM IST
Burdwan:  স্কুলে দুষ্কৃতীদের তাণ্ডব! পড়ুয়াদের 'মারধর', গ্রেফতার হস্টেল সুপার-সহ ৫

নিজস্ব প্রতিবেদন:  স্কুলে 'বহিরাগত' দুষ্কৃতীদের তাণ্ডব। হস্টেলে ঢুকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মারধর করল কারা? খোদ হস্টেলের সুপার-সহ ৫ জনকে গ্রেফতার করল পুলিস। আহত পড়ুয়াদের টোটোয় চাপিয়ে পৌঁছে দেওয়া হল উচ্চমাধ্যমিক পরীক্ষাকেন্দ্রে। ঘটনাস্থল, পূর্ব বর্ধমানের মেমারি। 

জানা গিয়েছে, মেমারি দুর্গাডাঙা এলাকার আল আমিন মিশন স্কুলটি বেসরকারি। এই স্কুলের হস্টেলে পড়াশোনা করে একাদশ ও দ্বাদশ শ্রেণীর পড়ুয়ারা। স্রেফ খাবার মানের খাবার নয়, আরও বেশ কিছু অভিযোগ ছিল তাঁদের। কীভাবে সমস্যা মেটানো যায়? বৃহস্পতিবার পড়ুয়াদের সঙ্গে আলোচনায় বসেছিলেন হস্টেলের সুপার ও স্কুলের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা। কিন্তু সমাধান সূত্রে মেলেনি।

আরও পড়ুন: Shantiniketan: ছাত্র মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল বিশ্বভারতী, ধর্ণায় পরিবার

পড়ুয়াদের অভিযোগ, রাতে গেট ভেঙে স্কুলের ঢোকে কয়েকজন বহিরাগত দুষ্কৃতী। লাঠি-রড নিয়ে হস্টেলে ঢুকে মারধর করা হয় ছাত্রদের। এমনকী, রেহাই পায়নি উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরাও। আহত হয় ১৫ থেকে ২০ জন। তাদের উদ্ধার করে মেমারি গ্রামীন হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক চিকিৎসার পর সকলেই ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Goat: একটি মাথা, দুটি দেহ, আটটি পা! 'অদ্ভূত দর্শন' ছাগল শাবককে ঘিরে হই চই

এদিন সকালে আল আমিন মিশন স্কুলে হস্টেল সুপার হাসিবুল আলম-সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। পড়ুয়া ও অভিভাবকদের সঙ্গে কথা আশ্বাস দিয়েছেন স্কুলের সম্পাদক শেখ নুরুল ইসলাম। তিনি বলেন, 'প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নেবে। ভবিষ্যতের কথা মাথায় রেখেই পড়ুয়াদের উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে বলা হয়েছে। এই ঘটনার আর পুনরাবৃত্তি ঘটবে না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.