Purbasthali Viral Video: কুকুরের সঙ্গে একই থালায় খাচ্ছেন মহিলা, মর্মস্পর্শী ভিডিওয় স্তম্ভিত প্রশাসন

ব্লক প্রশাসনের তরফে দেওয়া হল শাড়ি-কম্বল

Updated By: Dec 28, 2021, 12:48 PM IST
Purbasthali Viral Video: কুকুরের সঙ্গে একই থালায় খাচ্ছেন মহিলা, মর্মস্পর্শী ভিডিওয় স্তম্ভিত প্রশাসন

নিজস্ব প্রতিবেদন: রাস্তার কুকুরের সঙ্গে একই পাতে খাবার খাচ্ছেন এক মহিলা! এমন একটি ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসল পূর্বস্থলী ব্লক প্রশাসন। তড়িঘড়ি ওই মহিলার কাছে হাজির হন বিডিও থেকে বিধায়ক। তাঁকে বুঝিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করছে প্রশাসন।

জানা গিয়েছে, পূর্বস্থলী স্টেশন সংলগ্ন টোটো-অটো স্ট্যান্ড এলাকায় ওই মহিলা থাকেন। সম্প্রতি কেউ বা কারা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়। যেখানে দেখা যাচ্ছে, রাস্তার কুকুরের সঙ্গে একই থালায় খাচ্ছেন ওই মহিলা। সেই ভিডিও চোখে পড়তেই নড়চড়ে বসে ব্লক প্রসাসন। সোমবার বিকেলে মহিলার কাছে হাজির হন পূর্বস্থলী দু'নম্বর ব্লকের বিডিও সৌমিক বাগচি, পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়, পূর্বস্থলী হাসপাতালের বিএমওএইচ প্রশান্ত সরকার-সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা। সকলে বুঝিয়ে ওই মহিলাকে কালনা হাসপাতালে স্থানান্তরিত করার চেষ্টা করেন। কিন্তু এলাকা ছেড়ে কোথাও যেতে চাননি ওই মহিলা। আপাতত তাঁকে ওই এলাকাতেই রেখে দেয় ব্লক প্রশাসন। 

পূর্বস্থলী দু'নম্বর ব্লকের বিডিও সৌমিক বাগচি জানান, ওই মহিলা একটু মানসিকভাবে বিপর্যস্ত। তাঁকে বহুবার বোঝানো হয়েছে। কিন্তু তিনি যেতে রাজি হননি। স্থানীয় মানুষজন তাঁকে খেতে দিচ্ছেন। চিকিৎসার জন্য ওনাকে মানসিক হাসপাতালে ভর্তির চেষ্টা চলছে। আপাতত ওই জায়গাতেই অস্থায়ী ভাবে থাকবেন মহিলা। ব্লক প্রশাসনের তরফে তাঁকে কিছু শাড়ি এবং কম্বল দেওয়া হয়েছে।

*ভিডিওর সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা

আরও পড়ুন: BMC Election: কলকাতার পথেই বিধাননগর! বামেদের একলা চলার সিদ্ধান্তে সিলমোহর মঙ্গলবার?

আরও পড়ুন: Royal Bengal Tiger: ঘুমপাড়ানি গুলিতে কাবু, ৬ দিন পর বাগে কুলতলির বাঘ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.