কালবৈশাখীর তাণ্ডবে কলকাতা সহ দক্ষিণবঙ্গে মৃত ১৪

ঝড়ের দাপটে হাওড়া ও শিয়ালদহ শাখায় ওভারহেড তার ছিঁড়ে বন্ধ হয়ে ‌যায় ‌ট্রেন চলাচল। দমদমে মেট্রো রেলের লাইনে গাছ পড়ে ‌যায়

Updated By: Apr 18, 2018, 09:18 AM IST
কালবৈশাখীর তাণ্ডবে কলকাতা সহ দক্ষিণবঙ্গে মৃত ১৪

নিজস্ব প্রতিবেদন: কলকাতা সহ দক্ষিণবঙ্গে দু’দফার প্রবল ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে হল ১৪। এর মধ্যে কলকাতাতেই মারা গিয়েছেন ৭ জন। এছাড়া হাওড়া, বাঁকুড়া ও হুগলিতে মৃত্যু হয়েছে আরও ৭ জনের।

আরও পড়ুন-আধার তথ্য চুরি গেলে নির্বাচনে প্রভাব পড়তে পারে, আশঙ্কা সুপ্রিম কোর্টের বিচারপতির

মঙ্গলবার সন্ধ্যায় প্রবল ঝড় আছড়ে পড়ে কলকাতা সহ দক্ষিণবঙ্গে। ঝড়ের গতি ছিল একশো কিলোমিটারের কাছাকাছি। সঙ্গে প্রবল বৃষ্টি। ঝড়ের দাপটে লেনিন সরণী, মৌলালি, পোস্তা, বেহালা, বড়বাজার ও সাদার্ন অ্যাভিনিউ ও সল্টলেকের বিভিন্ন জায়গায় একাধিক গাছ ভেঙে পড়ে। বন্ধ হয়ে ‌যায় ‌যান চলাচল।

ঝড়ের দাপটে হাওড়া ও শিয়ালদহ শাখায় ওভারহেড তার ছিঁড়ে বন্ধ হয়ে ‌যায় ‌ট্রেন চলাচল। দমদমে মেট্রো রেলের লাইনে গাছ পড়ে ‌যায়। ফলে গিরিশ পার্ক থেকে কমি সুভাষ প‌র্যন্ত মেট্রো চালানো হয়।

আরও পড়ুন-সিঙ্গল বেঞ্চে পঞ্চায়েত মামলার ৫ গুরুত্বপূর্ণ দিক

এদিন চাঁদনিতে অটোর উপরে গাছ পড়ে গেলে এক মহিলা সহ ২ জনের মৃত্যু হয়। বেহালায় গাছ পড়ে মৃত্যু হয় আরও এক জনের। বাড়ি একাংশ ভেঙে পোস্তার কালাকার  স্ট্রিটে এক ‌যুবকের মৃত্যু হয়। এছাড়া হুগলি ও বাঁকুড়ায় বাজ পড়ে ২ জনের মৃত্যু হয়েছে।

.