‘Mamata-র মুখে সংবিধান, মানসম্মান মানায় না’, Dilip-এর নিশানায় মুখ্যমন্ত্রী

  'দুয়ারে ত্রাণ' নিয়ে সরকারকে খোঁচা রাজ্য বিজেপি সভাপতির

Updated By: May 30, 2021, 12:08 PM IST
‘Mamata-র মুখে সংবিধান, মানসম্মান মানায় না’, Dilip-এর নিশানায় মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: কলাইকুণ্ডায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) ইয়াস-পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) যোগ না দেওয়া নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা। সেই ইস্যুতে এবার মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন রাজ্য বিজেপি (BJP) সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ করে রবিবার তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে সংবিধান, মানসম্মান মানায় না। উনি কী করেছেন তা সবাই দেখেছে।”

রবিবার সকালে খড়গপুরে চা-চক্রে যোগ দেন রাজ্য বিজেপি সভাপতি। সেখান থেকেই প্রধানমন্ত্রীর বৈঠকে মুখ্যমন্ত্রীর না থাকা প্রসঙ্গে মুখ খোলেন তিনি। দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “কী হয়েছে সারা দুনিয়া দেখেছে। উনি চিফ সেক্রেটারিকে নিয়ে ঢুকলেন, চিফ সেক্রেটারিকে নিয়ে বেরিয়ে গেলেন। এটা কোন ধরনের ভদ্রতার মধ্যে পড়ে? এটা কী ধরনের সম্মান? সেজন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখে সংবিধান, মানসম্মান মানায় না। উনি রাজনীতি করতে চাইছেন করুন।”  

আরও পড়ুন: নোনা জল ঢুকে হাজার হাজার মাছের মৃত্যু, দুর্গন্ধে টেকা দায় সুন্দরবনের একাধিক এলাকায়

আরও পড়ুন: 'জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের...', ফেসবুকে জল্পনা বাড়ালেন মুকুলপুত্র Subhranshu

এছাড়া দুয়ারে ত্রাণ প্রকল্প নিয়েও রাজ্য সরকারকে খোঁচা দেন তিনি। দিলীপ ঘোষ বলেন, “দুয়ারে ত্রাণ, দুয়ারে রেশন, দুয়ারে ভ্যাকসিন পৌঁছবে। কিন্তু কখন পৌঁছবে সেটাই মানুষ জিজ্ঞেস করছে।” ত্রাণ বণ্টন নিয়ে রাজনীতি করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। জানান, যাঁরা তৃণমূলকে যোগ দেয়নি তাঁদের ত্রাণ দেওয়া হচ্ছে না। রবিবারের চা-ক্র থেকে খড়গপুরের ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডে মাস্কও বিতরণ করেন দিলীপ ঘোষ।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.