বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে সালিশি সভা; নগ্ন করে মারধরের অভিযোগ আদিবাসী মহিলাকে

শনিবার রাতে এনিয়ে একটি সালিশি সভা ডাকে গ্রামের মাতব্বররা। সেখানেই ওই মহিলাকে হেনস্থা করা হয়

Updated By: Jun 14, 2021, 08:55 PM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে সালিশি সভা; নগ্ন করে মারধরের অভিযোগ আদিবাসী মহিলাকে

নিজস্ব প্রতিবেদবন: সালিশি সভায় আদিবাসী মহিলাকে নগ্ন করে মারধরের অভিযোগ উঠল গ্রামের কয়েকজনের মাতব্বরের  বিরুদ্ধে। শুধু মারধরই নয় ওই ঘটনা মোবাইল ফোনে রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিল কে বা কারা।  ভিডিও ক্লিপটি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আরও পড়ুন-Fuel Price Hike: সর্বকালীন রেকর্ড! কলকাতায় ৯০ পেরোল Diesel, সেঞ্চুরির কাছে Petrol  

ঘটনার পর থেকেই নিখোঁজ হয়ে যানওই মহিলা। পরে আসমে তাঁর বাপের বাড়ি থেকে তাকে ফিরিয়ে আনে পুলিস। আলিপুরদুয়ারের(Alipurduar) পুলিস সুপার ভোলানাথ পান্ডের নির্দেশে ভিডিও ক্লিপ এর সত্যতা যাচাই করা হয় ৷ এর পরেই তদন্তে নামে কুমারগ্রাম থানার পুলিস। আক্রান্ত মহিলাকে উদ্ধার করে গতকাল রাতে লিখিত অভিযোগ নেয় পুলিস ৷ এর পরেই ঘটনায় জড়িত ৩ যুবককে আটক করে পুলিস ৷ ধৃতদের আজ আলিপুরদুয়ার আদালতে তোলা হলে ১২ দিনের পুলিস হেফাজতে নির্দেশ দেওয়া হয় ৷  

আরও পড়ুন-ভরত কুমারকে মুখোমুখি জেরা করতে পঞ্জাব যাচ্ছে বিধাননগর পুলিসের গোয়েন্দা শাখা

কেন এই সালিশি সভা? আলিপুরদুয়ারের কুমারগ্রাম ব্লকের খোয়ারডাঙ্গা চেংমারি গ্রামের এক আদিবাসী মহিলার সঙ্গে পাশের গ্রামের এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ ৷ শনিবার রাতে এনিয়ে একটি সালিশি সভা ডাকে গ্রামের মাতব্বররা। সেখানেই ওই মহিলাকে হেনস্থা করা হয়। সেই ছবি ভাইরাল হয়ে যায় ৷ এর পরেই তৎপরতা শুরু হয় পুলিসের ৷ অভিযোগ হয় মোট ১১ জনের নামে। তিন জনকে আটকের পর তিনটি দল ভাগ হয়ে বাকীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

সোমবার সন্ধেয় জেলা পুলিস সুপার ডাঃ ভোলানাথ পান্ডে জানান ওই ঘটনার সঙ্গে জড়িত আরও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে ৷   

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.