Anubrata Mandal:পাইলসের চিকিত্সার জন্য এবার ভিন রাজ্যে যাওয়ার তোড়জোড় অনুব্রতর!

আজ তাঁর আইনজীবীরা নিজাম প্যালেসে গিয়ে হাজিরার জন্য আরও সময় দেওয়ার আবেদন করেন। পাশাপাশি অনুব্রত ঘনিষ্ঠদের সূত্রে এমনও শোনা যাচ্ছে আপাতত হাজিরা থেকে বাঁচতে সুপ্রিম কোর্টেও যেতে পারেন অনুব্রত

Updated By: Aug 10, 2022, 06:49 PM IST
Anubrata Mandal:পাইলসের চিকিত্সার জন্য এবার ভিন রাজ্যে যাওয়ার তোড়জোড় অনুব্রতর!

প্রসেনজিত্ মালাকার: একের পর এক সমন। তবুও গোরু পাচার মামলায় সিবিআইয়ের মুখোমুখি হচ্ছেন না বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সোমবার ছিল তাঁর নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা। সেদিন কলকাতায় এলেও তিনি সোজা চলে যান এসএসকেএম হাসপাতালে। জল্পনা ছিল তাঁকে হয়তো হাসপাতালে ভর্তি নেওয়া হতে পারে। কিন্তু চিকিত্সকরা জানান, অনুব্রতর শারীরিক সমস্য়া থাকলেও তা হাসপাতালে ভর্তি হওয়ার মতো নয়। এবার শোনা যাচ্ছে তাঁর পাইলসের চিকিত্সার জন্য তিনি দক্ষিণ ভারতেও যেতে পারেন। বুধবার হাজিরা দেওয়ার জন্য অনুব্রতকে ফের নোটিস পাঠিয়েছিল সিবিআই। হাজিরার পরিবর্তে আজ তাঁর আইনজীবীরা নিজাম প্যালেসে গিয়ে হাজিরার জন্য আরও সময় দেওয়ার আবেদন করেন। পাশাপাশি অনুব্রত ঘনিষ্ঠদের সূত্রে এমনও শোনা যাচ্ছে আপাতত হাজিরা থেকে বাঁচতে সুপ্রিম কোর্টেও যেতে পারেন অনুব্রত। অন্য একটি মামলায় হাইকোর্টে গিয়ে সাময়িক রক্ষা পেয়েছিলেন তিনি। তবে সিবিআই যে ভাবে এগোচ্ছে তাতে অনুব্রতর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ যে কোনও সময় নিতে পারে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

আরও পড়ুন-Anubrata Mandal: পাইলসের চিকিৎসা করাতে মরিয়া অনুব্রত, এবার নয়া 'কেষ্টলীলা'!

এদিকে, চিকিত্সার জন্য অনুব্রত দক্ষিণ ভারতে যেতে পারেন বলেও একটা সম্ভাবনার কথা উঠে আসছে। বুধবারই তিনি কথা বলেন শান্তিনিকেতন মেডিক্যাল কলেজের কর্ণধার ডা মলয় পীঠের সঙ্গে। দ্রুত তাঁর পাইলস অপারেশনের কথা বলেন মলয়বাবুকে। শান্তিনিকেতন মেডিক্যাল কলেজে আসেন দক্ষিণ ভারতের চিকিত্সক ডা জে এস রাজকুমার। ওই চিকিত্সকের ব্যাপারেও মলয় পীঠের সঙ্গে কথা বলেন অনুব্রত। সূত্রের খবর, অনুব্রতবাবু জানতে চেয়েছেন ডা জে এস রাজকুমার তাঁর পাইলস অপারেশন করবেন কিনা। যদিও মলয়বাবু জানিয়ে দিয়েছেন, ডাক্তারের সঙ্গে আলোচনা করেই তিনি অনুব্রতকে তা জানাবেন। তবে অনুব্রত ঘনিষ্ঠ সূত্রে খবর, প্রয়োজন হলে দক্ষিণ ভারতে গিয়েও অপারেশন করিয়ে নিতে চান তিনি।

অনুব্রতর সঙ্গে কথা কী কথা হয়েছে? ডা মলয় পীঠ জি ২৪ ঘণ্টাকে বলেন, ওঁর একটা অপারেশন কেস রয়েছে। আমার কাছে জানতে চেয়েছিলেন মেডিক্যাল কলেজে ওই অপারেশনের জন্য কোনও চিকিত্সক রয়েছেন কিনা? কারণ দ্রুত অস্ত্রোপচার করতে হবে। আমি বলেছি কথা বলে জানাব। 

এদিকে, বোলপুর হাসপাতালের চিকিত্সক চন্দ্রনাথ অধিকারী সাদা কাগজে প্রেসক্রিপশন লিখে দেন। তাঁর দাবি সুপারের কথায় তিনি ওই কাজ করেছেন। অনুব্রত মণ্ডলের কথাতেই তিনি বেড রেস্টের কথা লিখে দেন বলে অভিযোগ উঠেছে। এনিয়ে বীরভূমের মুখ্য স্বাস্থ্য আধিকারিক হিমাদ্রি আরি বলেন, কারও বাড়িতে মেডিক্যাল টিম পাঠাতে গেলে অবশ্যই অনুমতির প্রয়োজন হয়। এমন কিছুই গতকাল হয়নি। বাকীটা সুপার বলতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.