SSC Scam: পরিবারে একাধিক সরকারি চাকুরে, অস্বস্তিতে পার্থর প্রাক্তন দেহরক্ষী!

মঙ্গলবার এনিয়ে বিশ্বম্ভর মণ্ডলের স্ত্রীকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি ক্যামেরার মুখোমুখি হতে চাননি। তবে বলেন, চক্রান্ত করে তাঁর স্বামীর দিকে আঙুল তোলা হচ্ছে

Updated By: Jul 26, 2022, 08:18 PM IST
SSC Scam: পরিবারে একাধিক সরকারি চাকুরে, অস্বস্তিতে পার্থর প্রাক্তন দেহরক্ষী!
হাওড়ায় বিশ্বম্ভর মণ্ডলের বাড়ি

দেবব্রত ঘোষ: শিক্ষামন্ত্রী থাকাকালীন পার্থ চট্টোপাধ্যায়ের দেহরক্ষী ছিলেন বিশ্বম্ভর মণ্ডল। পূর্ব মেদিনীপুরের দিবাকরপুর গ্রাম পঞ্চায়েতের জলপাই গ্রামে বাড়ি হলেও বর্তমানে সপরিবারে থাকেন হাওড়ার ব্রজনাথ লাহিড়ী লেনের একটি বহুতলে। পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর প্রবল চাপে বিশ্বম্ভর মণ্ডলের পরিবার।

মঙ্গলবার এনিয়ে বিশ্বম্ভর মণ্ডলের স্ত্রীকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি ক্যামেরার মুখোমুখি হতে চাননি। তবে বলেন, চক্রান্ত করে তাঁর স্বামীর দিকে আঙুল তোলা হচ্ছে। অন্যদিকে, বিশ্বম্ভরবাবুর চাকরি ও অন্যান্য বিষয়ে কিছুই জানেন না তার পরিচারিকা। তবে বিশ্বম্ভরবাবুর স্ত্রী রিনা স্কুলে চাকরি করেন বলে জানান।

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারে পর রাজ্যের বিভিন্ন জায়গায় তাঁর একাধিক সম্পত্তি থাকা নিয়ে প্রশ্ন উঠছে। সঙ্গে যোগ হয়েছে তার তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়িতে বিপুল টাকা উদ্ধারের বিষয়টি। পাশাপাশি, পার্থর দেহরক্ষী হওয়ার কারণে বিশ্বম্ভরবাবুর আত্মীয়রা চাকরি পেয়েছেন কিনা তা নিয়েও রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে।

পার্থর দেহরক্ষী বিশ্বম্ভর মণ্ডলের স্ত্রী রিনা ছাড়াও তাঁর পরিবারের অন্তত ১০ জন স্কুলে চাকরি পেয়েছেন। বিশ্বম্ভরের দুই ভাই বংশীলাল ও দেবগোপাল প্রাইমারিতে চাকরি পেয়েছেন। সরকারি চাকরি পাওয়ার তালিকায় রয়েছেন তার মাসতুতো ভাই পূর্ণ মণ্ডল, মাসতুতো বোন গায়ত্রী মণ্ডল, মেসো ভীষ্মদেব মণ্ডল, মাসতুতো জামাই সোমনাথ পণ্ডিত, শ্যালক অরূপ ভৌমিক, শ্যালিকা অঞ্জনা মণ্ডল। বিশ্বম্ভরের সেজভাই চণ্ডিপুর পঞ্চায়েত সমিতির বিদ্যুত্ কর্মাধক্ষ্য। ২০১৪ সালে চাকরি পান দিবাকরপুর প্রাথমিক বিদ্যালয়ে।

আরও পড়ুন-পার্থর গ্রেফতারি পারিবারিক ধাক্কা, মেয়ের কাছে মুখ দেখাতে পারছি না: বাপ্পাদিত্য  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.