Dilip Ghosh: প্রধানমন্ত্রী চাকরিপ্রার্থীদের পাশে থাকার কথা বলতেই ঘাড় কাত করল এসএসসি: দিলীপ

Dilip Ghosh: ধৃত বিধায়ক জীবনকৃ্ষ্ণ সাহার শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে বেশ কিছু নতুন তথ্য এসেছে। এবিষয়ে দিলীপ ঘোষ বলেন, আমি আগেই বলেছি টাকা তোলার জন্য প্রচুর এজেন্ট নিয়োগ করা হয়েছিল। যত তদন্ত এগোবে আরো ঘটনা সামনে আসবে

Updated By: May 8, 2024, 10:37 AM IST
Dilip Ghosh: প্রধানমন্ত্রী চাকরিপ্রার্থীদের পাশে থাকার কথা বলতেই ঘাড় কাত করল এসএসসি: দিলীপ

অরূপ লাহা: এসএসসি মামলায় কলকাতা হাইকোর্টের চাকরি বাতিলের নির্দেশে শেষপর্যন্ত স্থগিতাদেশ জারি করল সুপ্রিম কোর্ট। ফলে আপাতত হাঁফ ছেড়ে বাঁচলেন চাকরি বাতিল হয়ে যাওয়া প্রায় ২৬ হাজার শিক্ষক। গতকাল সুপ্রিম কোর্ট ওই রায় দিয়েছs। এনিয়ে সুপ্রিম কোর্টের মন্তব্য, 'আমরা অভিজিৎ গঙ্গোপাধ্যায় নই, আমরা এই মামলা নিয়ে ভাবছি'। এনিয়ে এবার মুখ খুললেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

আরও পড়ুন-'অভিজিৎ গঙ্গোপাধ্যায় নই', হাইকোর্টের চাকরি বাতিলের নির্দেশে 'সুপ্রিম' স্থগিতাদেশ

বুধবার সকালে দিলীপ ঘোষ বলেন, এসএসসি বলে দিয়েছিল আমরা বাচবিচার করতে পারব না, রেকর্ড নাই। প্রধানমন্ত্রী যেই বললেন ন্যায্য চাকরি প্রার্থীদের পাশে দাঁড়াবো, প্রয়োজনে কোর্টে যাব। ঠিক তার ২ ঘন্টার মধ্যেই এসএসসি বলল আমরা সঠিক রেকর্ড জমা দেব। এটাও ঠিক নয় যে ডেটের পর ডেট পড়বে। সুপ্রিম কোর্ট নিশ্চয়ই দ্রুত বিচার করবে। পাশাপাশি তিনি বলেন এসএসসিকে ইমিডিয়েট সব রেকর্ড জমা দিতে বলেছে সুপ্রিম কোর্ট। এটার খুব তাড়াতাড়ি নিস্পত্তি হবে বলে তার ধারণা।

বুধবার বর্ধমান শহরের তেঁতুলতলা বাজারে প্রাত:ভ্রমণ ও জনসংযোগ সারেন বিজেপি প্রার্থী। সেখানে চা চক্রের আসরে তিনি জগদ্দলে প্রধানমন্ত্রীর সভার আগে ট্রাক্টর দিয়ে মাঠ নষ্ট করে দেওয়া প্রসঙ্গে বলেন, এসব করে কিছু লাভ হয় না। এর আগে বীরভূমের কেষ্ট মণ্ডলের আমাদের সভা করার জন্য নির্ধারিত মাঠে জল ভরে দিয়েছিল। তাতে কিছু যায় আসে না। সাধারণ মানুষ সব দেখছেন । সাধারণ মানুষই ঠিক সময়ে এর উত্তর দেবে।

প্রথম দুই দফা ভোটের শতাংশের অস্পষ্ট হিসাব নিয়ে ইণ্ডিয়া জোটের মমতা এবং খারগে কমিশনের দ্বারস্থ হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ওরা যেতেই পারে, যাবার অধিকার সবার আছে। এরা আগেও হয়েছে। ওদের লড়াইটা এখন কমিশনের বিরুদ্ধে, বিজেপির বিরুদ্ধে নয়। রাজ্যপালের বিরুদ্ধে লড়াই শুরু হয়ে গেছে। কারণ ওরা বুঝে নিয়েছে বিজেপি ৩৭০, এনডিএ জোট ৪০০ পাবে। তাই এবার ইভিএমের বিরুদ্ধে লড়াই হবে। লড়াই পাল্টে গেছে এখন লড়াই ময়দানে নাই, অফিসে লড়াই শুরু হয়েছে। হার নিশ্চিত জেনেই ওদের মনোবল ভেঙ্গে গেছে। বর্ধমান দুর্গাপুরে মমতা ব্যানার্জি ১৮ দিন থাকবেন। গোটা রাজ্যে ভোটে ১৮ টা সিট পাবেন তো তিনি?

ধৃত বিধায়ক জীবনকৃ্ষ্ণ সাহার শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে বেশ কিছু নতুন তথ্য এসেছে। এবিষয়ে দিলীপ ঘোষ বলেন, আমি আগেই বলেছি টাকা তোলার জন্য প্রচুর এজেন্ট নিয়োগ করা হয়েছিল। যত তদন্ত এগোবে আরো ঘটনা সামনে আসবে। সন্দেশখালির তৃণমূলের স্ট্রিং অপারেশন নিয়ে বলেন, ওটা নিয়েও তদন্ত হবে। ওটা যে জাল তা প্রমাণিত হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.