পালসিটে NH 2-তে ভয়ঙ্কর দুর্ঘটনা, ৪ যাত্রীকে পিষে দিয়ে উধাও বেপরোয়া ট্রাক

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন এসডিপিও(SDPO) সাউথ আমিনুল ইসলাম। পুলিসের তরফে স্থানীয় মানুষজনকে আশ্বাস দেওয়া হয়, বেপরোয়া যান নিয়ন্ত্রণে পুলিস ওই এলাকায় ট্রাফিক পুলিসের ব্যবস্থা করা হবে

Updated By: Feb 24, 2021, 07:34 PM IST
পালসিটে NH 2-তে ভয়ঙ্কর দুর্ঘটনা, ৪ যাত্রীকে পিষে দিয়ে উধাও বেপরোয়া ট্রাক

নিজস্ব প্রতিবেদন: জাতীয় সড়কের ধারে বাসের জন্য অপেক্ষা করাই কাল হল। মুহূর্তে ৪ অপেক্ষমান যাত্রীকে পিষে দিল বেপরোয়া ট্রাক। বুধবার ভয়ঙ্কর ওই ঘটনা ঘটে পূর্ব বর্ধমানের পালসিট স্টেশনের পাশে।

আরও পড়ুন-'৯টার পরই ভয়ঙ্কর Khela', ব্যাট হাতে হুঙ্কার Anubrata-র

এদিন Palsit স্টেশনের কাছে NH 2 এর ধারে বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন যাত্রী। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওইসময় কলকাতার দিক থেকে একটি ট্রাক তীব্র গতিতে এসে প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। তারপর সেটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লোকজনকে পিষে দিয়ে বর্ধমান অভিমুখে উধাও হয়ে যায়। ওই ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৪ জনের।

নিহতদের মধ্যে এখনও পর্যন্ত ৩ জনের নাম জানা গিয়েছে। এরা হলেন রিপন মণ্ডল(২০), অনিমেষ রায়(২২) ও বিকাশ শর্মা(৫৫)। দুর্ঘটনায় আহত হন ১৪ জন। তাদের নিকটবর্তি অনাময় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ২ জনকে বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠানো হয়। আহতদের মধ্যে  ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন-ভোটের আগে টিকা কিনে বাংলাবাসীকে দেওয়া হবে ফ্রি-তে, PM Modi-কে চিঠি Mamata-র     

এদিকে, জাতীয় সড়কে একের পর এক দুর্ঘটনায় পুলিসের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় মানুষজন।  এর ফলে প্রবল যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন এসডিপিও(SDPO) সাউথ আমিনুল ইসলাম। পুলিসের তরফে স্থানীয় মানুষজনকে আশ্বাস দেওয়া হয়, বেপরোয়া যান নিয়ন্ত্রণে পুলিস ওই এলাকায় ট্রাফিক পুলিসের ব্যবস্থা করা হবে। এনিয়ে কথা বলা হবে জাতীয় সড়ক কর্তৃপক্ষের সঙ্গে।

.