Suicide: দুদিন পরই বিয়ে, গায়ে হলুদের আগেই আত্মঘাতী যুবতী, কেন!

ফাঁকা বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী (Suicide) হয় ওই যুবতী। কী কারণে কেন ওই যুবতী আত্মঘাতী হল? তা নিয়ে ধোঁয়াশা।

Updated By: Mar 10, 2022, 06:43 PM IST
Suicide: দুদিন পরই বিয়ে, গায়ে হলুদের আগেই আত্মঘাতী যুবতী, কেন!

নিজস্ব প্রতিবেদন: বিয়ের ঠিক দু'দিন আগেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক আদিবাসী যুবতী (Tribal Girl)। মৃতার নাম সরস্বতী কিস্কু। বয়স ২১ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বালুরঘাটের ডাঙাগ্রাম পঞ্চায়েতের একমাইল টাকশালা এলাকায়। 

জানা গিয়েছে, শুক্রবার ওই যুবতীর বিয়ে (Marriage) ছিল। আজ ছিল গায়ে হলুদ। কিন্তু তার আগে বুধবার বিকেলেই বাড়িতে কেউ না থাকার সুযোগে, ফাঁকা বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী (Suicide) হয় ওই যুবতী। আজ দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে পাঠায় পুলিস। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কিন্তু কী কারণে কেন ওই যুবতী আত্মঘাতী হল? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিস। খতিয়ে দেখা হচ্ছে কী কারণে ওই যুবতী আত্মঘাতী হন।

সরস্বতী কিস্কুর সঙ্গে দক্ষিণ দিনাজপুর জেলার পতিরাম থানার খোরনা এলাকার পেশায় কৃষক বিজয় মুর্মুর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল। বেশ কিছু দিন আগেই বিয়ে ঠিক হয় দুজনের। সরস্বতীর বাবা শ্যামল কিস্কুও পেশায় কৃষক। মা অনেক দিন আগেই গত হয়েছেন। আগামীকাল বিয়ে নিয়েই ব্যস্ত ছিল সবাই। তারমধ্যেই এই ঘটনা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন, Daspur: ব্যাঙ্ককর্মীদের কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা, ভরদুপুরে চলল গুলি

Jalpaiguri: পাশের বাড়ির পুজোয় যায় বাড়ির সবাই, একা ঘরে মাধ্যমিক পরীক্ষার্থী ঘটাল ভয়ঙ্কর কাণ্ড!

Fake Police: বেনজির কাণ্ড, বন্দিকে ছাড়াতে পুলিসের 'ভেক' ধরে সোজা বিচারকের ঘরে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.