South Dinajpur Incident: পঞ্চম শ্রেণির নাবালিকাকে ধর্ষণ করে গলায় প্যান্টের দড়ি পেঁচিয়ে খুনের চেষ্টা তৃণমূল নেতার ছেলের!

অভিযুক্ত আগেও অন্যান্য মেয়েদের সঙ্গে অন্ততপক্ষে তিনবার একই ঘটনা ঘটিয়েছে বলে গ্রামবাসীদের দাবি। অভিযুক্ত যুবক ঘরে ঢুকে ঘুমন্ত নাবালিকার উপর অত্যাচার করে।

Updated By: Aug 30, 2024, 06:27 PM IST
South Dinajpur Incident: পঞ্চম শ্রেণির নাবালিকাকে ধর্ষণ করে গলায় প্যান্টের দড়ি পেঁচিয়ে খুনের চেষ্টা তৃণমূল নেতার ছেলের!

শ্রীকান্ত ঠাকুর: বংশীহারী ব্লকের গাঙ্গুরিয়া গ্রাম পঞ্চায়েতের বিষহরি ডাঙ্গা এলাকায় পঞ্চম শ্রেণির নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টা করে তৃণমূলের বুথ সভাপতি ছেলে। অভিযোগ এমনই। এই ঘটনার সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক আকচাআকচি । ঘটনা শুরু থেকেই বিজেপির জেলা নেতৃত্ব গ্রামে যায় এবং শীর্ষ নেতৃত্ব গতকাল সারাদিনই নির্যাতিতার গ্রামেই উপস্থিত হয়ে প্রতিবাদ জানায়। শুক্রবার বিকেলেও এই ঘটনার প্রতিবাদে বিজেপির পক্ষ থেকে বুনিয়াদপুর শহর জুড়ে মিছিল অনুষ্ঠিত হয়। বুনিয়াদপুর ফুটবল মাঠ থেকে এই মিছিল শুরু হয়ে সমগ্র বুনিয়াদপুর শহর অতিক্রম করে গঙ্গারামপুর মহকুমার পুলিশ আধিকারিকের অফিসে গিয়ে মিছিল শেষ হয়।। এই মিছিলে নেতৃত্ব দেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী সহ রাজ্য এবং কেন্দ্র নেতৃত্ব।

আরজিকর কান্ডের রেশ কাটতে না কাটতেই আবারও ধর্ষণ করে হত্যার চেষ্টার অভিযোগ এক আদিবাসী নাবালিকাকে। বংশীহারী থানার বিষহরি ডাঙ্গায় বুধবার রাতের বেলা পঞ্চম শ্রেণির ছাত্রীর ঘরে ঢুকে তার উপর শারীরিক নির্যাতন চালিয়ে খুনের চেষ্টার অভিযোগ ওঠে প্রিয়নাথ রাজবংশী নামে এক যুবকের বিরুদ্ধে। ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, ওই নাবালিকা গুরুতর অসুস্থ হয়ে পড়লে নিজের প্যান্টের দড়ি দিয়ে নির্যাতিতার গলায় ফাঁস দিয়ে তাকে মারারও চেষ্টা করে অভিযুক্ত। নাবালিকা ও তার মা তাদের আত্মীয়র বাড়িতে আশ্রিতা থাকে। আত্মীয়রা ভিন্ন রাজ্যে গেছে কাজ করতে। ফলে বাড়িতে মা ও মেয়ে দুজনে ছিলেন। মা বাইরের বারান্দায় শুয়ে ছিলেন। সেই সময়ই অভিযুক্ত যুবক ঘরে ঢুকে ঘুমন্ত নাবালিকার উপর অত্যাচার করে।

মেয়ের চিৎকারে মায়ের ঘুম ভাঙে ও চিত্‍কার-চেঁচামেচি জুড়ে দেয়। অভিযুক্ত সেই সময় ঘর থেকে ছুটে পালিয়ে যেতে সক্ষম হয়। রাতভর তল্লাশি চালিয়েও তাকে খুঁজে পাওয়া যায়নি। এরপর বৃহস্পতিবার সকালেই বংশীহারী থানায় জানানো হয় বিষয়টি। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। শুরু হয় তল্লাশি। অভিযুক্ত প্রিয়নাথ রাজবংশী এর আগেও অন্যান্য মেয়েদের সঙ্গে অন্ততপক্ষে তিনবার একই ঘটনা ঘটিয়েছে বলে গ্রামবাসীদের দাবি। পুলিস তৎপরতার সঙ্গে গ্রাম থেকে বেশ কিছুটা দূরে দৌলতপুর গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। এলাকায় উত্তেজনা থাকায়, গ্রামে পুলিস পিকেটও বসানো হয়েছে।

আরও পড়ুন, Tamluk: ৯৩ ডাক্তারকে শোকজ! আরজি কর-কাণ্ডের প্রতিবাদে পথে নামায়? তুঙ্গে বিতর্ক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.