South 24 Pargana: সন্দেহের বশে তরুণীকে খুন, জেঠিমা দেখে ফেলায় নৃশংস কাণ্ড ঘটাল প্রেমিক

কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী চুমকি নস্করের সঙ্গে পাশের গ্রামের সৌরভ মণ্ডলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রাক্তন প্রেমিকের হাতে খুন হলেন কলেজ ছাত্রী ও তাঁর জেঠিমা। বাড়ির কাছেই পুকুর থেকে উদ্ধার জোড়া দেহ। 

Updated By: Jun 24, 2023, 11:35 AM IST
South 24 Pargana: সন্দেহের বশে তরুণীকে খুন, জেঠিমা দেখে ফেলায় নৃশংস কাণ্ড ঘটাল প্রেমিক
নিজস্ব ছবি

অশোক মান্না: বিষ্ণুপুরে জোড়া খুন। আর প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ। বৃহস্পতিবার গভীর রাত থেকে হঠাৎ নিখোঁজ ছিল পূর্ণিমা নস্কর (৫৪)। শুক্রবার সকালে একটি মৃতদেহ উদ্ধার হয় পুকুর থেকে এবং সন্ধ্যায় ওই পুকুর থেকে কলেজ ছাত্রী চুমকি নস্করের (১৯) মৃতদেহ উদ্ধার হয়। দুজনকে পরিকল্পনা করে খুন করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার হাটখোলা নুর্সিরদার চক গ্রামে।

আরও পড়ুন, Baruipur: সহবাসের পর বিয়েতে অস্বীকার প্রেমিকের, প্রেমিকাকে মারধর করে কেটে নিল মাথার চুল!

শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুর থেকে জেঠিমার মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ ময়নাতদন্ত হবার পর পুলিস মৃতদেহ আত্মীয়ের হাতে তুলে দেন। মৃত্যু রিপোর্টে প্রাথমিকভাবে পুলিস জানতে পারে মাথায় আঘাতের কারণেই মৃত্যু । সন্ধ্যায় ঘটনাস্থলে আসে পুলিশ। সেখানে তদন্ত চলাকালীন পুকুরের জলে ভাসতে দেখেন আরও একটি মৃতদেহ। মৃতদেহ টি চুমকি নস্করের। তারও মাথায় আঘাতে চিহ্ন ছিল। এরপরেই খুনের অভিযোগ করে পরিবার।

অভিযোগ প্রতিবেশী পাড়ার সৌরভ মন্ডলের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল চুমকির। কিন্তু বিয়ের কথা বলতেই বিয়েতে নারাজ সৌরভ। তারপরেই সেই সম্পর্ক ভেঙে যায়। স্থানীয় সূত্রে খবর, সম্প্রতি অন্য এক যুবকের সঙ্গে মেলামেশা করছিলেন চুমকি। এ কথা জানার পরেই বৃহস্পতিবার রাতে চুমকিকে ফোন করে বাড়ির সামনে আসতে বলেন সৌরভ। বাড়ির বাইরে আসতেই তাকে মাথায় আঘাত করে খুন করে সে।

 সেই ঘটনা ওই সময় দেখে ফেলন চমুকির জেঠিমা পূর্ণিমাদেবী। সেখানে জেঠিমাকেও খুন করে রাস্তার পাশের পুকুরে দুটি মৃতদেহ ফেলে পালিয়ে যায় সৌরভ। ঘটনার পর থেকে পলাতক প্রমিক ও তার পরিবারের সদস্যরা। সকালে জেঠিমা ও বিকালে চুমকির মৃদেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া। একদিকে বাড়িতে আসে জেঠিমার মৃতদেহ অন্য দিকে কলেজ ছাত্রী চুমকির মৃতদেহ ময়নাতদন্ত পাঠায় পুলিস। দুই খুনকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে পুলিস।

আরও পড়ুন, Bengal Weather: শনিবারের সকাল থেকেই মুষলধারে বৃষ্টি, মরশুমের প্রথম 'Rainy Day' কলকাতায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.