Sougata Roy: 'মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে নারী নির্যাতন' নিয়ে বিস্ফোরক সৌগত রায়!

"একদম জিরো টলারেন্স করতে হবে। কখনও কোনও ঘটনা ঘটলে, কঠোরতম ব্যবস্থা নিতে হবে।"

Updated By: Apr 14, 2022, 02:50 PM IST
Sougata Roy: 'মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে নারী নির্যাতন' নিয়ে বিস্ফোরক সৌগত রায়!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে মহিলা 'নির্যাতন' নিয়ে বিস্ফোরক সৌগত রায় (Sougata Roy)। তিনি বলেন, "যে রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা, সেখানে নারী নির্যাতনের ঘটনা লজ্জার। পুলিসকে বলব নজর দিতে।" সাফ কথা বর্ষীয়ান নেতার।

তিনি বলেন, "রাজ্যে মহিলা নির্যাতনের ঘটনা নিয়ে সকলেই চিন্তিত। এখানে একদম জিরো টলারেন্স করতে হবে। কখনও কোনও ঘটনা ঘটলে, কঠোরতম ব্যবস্থা নিতে হবে। যে রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রী, তাঁর নেতৃত্বে একটা ঘটনাও যদি ঘটে, তবে সেটা আমাদের সকলের পক্ষে খুব লজ্জার হবে। আমি আশা করি, পুলিস প্রশাসন সেদিকে নজর রাখবে।"

সৌগত রায়ের (Sougata Roy) এই মন্তব্যের পরই প্রতিক্রিয়ায় Zee ২৪ ঘণ্টাকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা না পুরুষ, সেটা বড় কথা নয়। ভারতবর্ষের কোথাও, বিশেষ করে পশ্চিমবঙ্গ, এখানে মহিলা নির্যাতন-ধর্ষণ-মৃত্যু হবে কেন? প্রশ্ন তোলেন তিনি। তৃণমূলের সাংসদ হয়েও সৌগত রায় 'সত্য কথা' বলার চেষ্টা করেছেন বলে মন্তব্য করেন অধীর চৌধুরী। তাঁকে সাধুবাদ জানান তিনি। 

প্রসঙ্গত, হাঁসখালিকাণ্ডে নাবালিকার মৃত্যুর ঘটনায় প্রতিক্রিয়া জানাতে গিয়ে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)-এর করা মন্তব্য নিয়ে ব্যাপক বিতর্ক ছড়িয়েছে। মুখ্যমন্ত্রী সেদিন বলেছিলেন, "ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা, তড়িঘড়ি দেহ দাহ করলে প্রমাণ মিলবে কোথা থেকে? প্রেমের সম্পর্ক আটকানো যায় না।" তাঁর কথায়, "রেপ হয়েছে, নাকি প্রেগন্যান্ট ছিল বা অন্য কোনও কারণ হয়েছে, নাকি কেউ ধরে দুটো চড় মেরেছে, তাই শরীরটা খারাপ হয়েছে। লাভ অ্যাফেয়ার্স তো ছিলই... এখন যদি কোনও ছেলে-মেয়ে কেউ কারও সঙ্গে প্রেম করে, সেটা আমার পক্ষে আটকানো সম্ভব নয়।" মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের পরই বিতর্কের ঝড় ওঠে সব মহলে। 

আরও পড়ুন, Hanskhali Rape Case: হাঁসখালিকাণ্ডে অভিযুক্তের বাড়ির চাদরে মিলল রক্তের দাগ, শ্মশানের ছাইয়ে উদ্ধার ৩ টুকরো হাড়!

বেহালাকাণ্ডে বহিষ্কৃত বাবান ব্যানার্জি; আইনের ঊর্ধ্বে কেউ নন, মমতা-অভিষেক দেখছেন: রত্না

'প্রচুর টাকার লেনদেন!', SSC নিয়োগ মামলায় এবার 'আর্থিক দুর্নীতি'র তদন্তে ED

Tapan Kandu Murder: তপন কান্দু খুনে 'ক্লিনচিট' দেন সুপার! সেই ঝালদা IC-কেই এবার জিজ্ঞাসাবাদ CBI-এর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.