Howrah Home Case: পুলিসের জালে প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে

হোমকাণ্ডে গ্রেফতার হাওড়ার প্রাক্তন ডেপুটি মেয়র মিনতি অধিকারীর ছেলে সুমিত অধিকারী। 

Updated By: Nov 30, 2021, 12:35 PM IST
Howrah Home Case: পুলিসের জালে প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার মালিপাঁচঘড়ার হোমকাণ্ডে নয়া মোড়। গ্রেফতার আরও একজন। এবার পুলিসের জালে প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে। এখনও অবধি গ্রেফতার মোট দশ জন।

হোমকান্ডে এবার গ্রেফতার হলেন হাওড়ার প্রাক্তন ডেপুটি মেয়র মিনতি অধিকারীর ছেলে সুমিত অধিকারী। তাকে গ্রেফতার করে হাওড়া সিটি পুলিশ। এর আগে যে দশজনকে গ্রেফতার করা হয় তার মধ্যে ছিলেন সুমিত অধিকারীর স্ত্রী গীতশ্রী অধিকারী ও সমাজকল্যাণ দপ্তরের উচ্চ পদস্থ আধিকারিক দেবকুমার ভট্টাচার্য।। হাওড়ার এই হোমে শিশুদের উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ ছিল। এছাড়াও বেশ কিছু দুর্নীতির অভিযোগ ওঠে হোমটির বিরুদ্ধে। হোমটি এখন সিল করে দিয়েছে পুলিস।           

 

আরও পড়ুন: Omicorn: ভারতে ওমিক্রন? 'ডেল্টার থেকে ভিন্ন' ভ্যারিয়ান্টে আক্রান্ত দক্ষিণ আফ্রিকা ফেরত ব্যক্তি

 

সুমিত অধিকারীর বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা করেছে পুলিস। মঙ্গলবার তাঁকে আদালতে তোলা হবে বলে জানা গেছে। হোমটির বিরুদ্ধে শুধুমাত্র যৌন নিগ্রহের ঘটনাই নয় আরও বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানা গেছে। স্থানিয়রা অভিযোগ করেছেন, শিশু দত্তক দেওয়ার বিনিময়ে মোটা টাকা ঘুস নিত হোমটি। পুলিস আধিকারিকরা মনে করছেন আরও গ্রেফতারির ঘটনা ঘটতে পারে এবং এর ফলে আরও দুর্নীতির ঘটনা সামনে আসার সম্ভাবনা রয়েছে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.