Uttarpara Missing: টিউশন পড়তে গিয়ে নিখোঁজ খোদ পুলিসকর্মীর ছেলেই!

রোজকার মতোই সোমবারও পড়তে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিল সে, দাবি পরিবারের।

Updated By: Jul 25, 2023, 11:18 PM IST
 Uttarpara Missing:  টিউশন পড়তে গিয়ে নিখোঁজ খোদ পুলিসকর্মীর ছেলেই!

বিধান সরকার: কোথায় গেল? টিউশন পড়তে গিয়ে নিখোঁজ খোদ পুলিসকর্মীর ছেলেই! থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। চাঞ্চল্য হুগলির উত্তরপাড়ায়।

আরও পড়ুন: Siliguri: সালিশি সভায় আদিবাসী মহিলাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ! ধৃত ৪

জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রের নাম  প্রিন্স কুমার যাদব। বাড়ি, উত্তরপাড়ার মাখলায়। উত্তরপাড়ারই একটি ইংরেজি মাধ্যম স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র প্রিন্স। তাঁর বাবা আরপিএফে কনস্টেবল পদে কর্মরত।  পরিবারের লোকেদের দাবি, রোজকার মতোই সোমবারও পড়তে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিল প্রিন্স, কিন্তু আর ফেরেনি! 

ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ হাতে এসেছে পুলিসের। সেই ফুটেজে দেখা যাচ্ছে, বাড়ি থেকে বেরোনোর প্রিন্সের পিছু নেয় এক যুবক! বন্ধুদের কাছে থেকে আবার পরিবারে লোকেরা জানতে পেরেছেন, যেদিন নিখোঁজ হয়, তার আগের দিনে স্কুলে কান্নাকাটি করেছিল ওই ছাত্র। সবদিক খতিয়ে দেখা হচ্ছে। 

এদিকে উত্তরপাড়ায় মাখলা ইদানিং সমাজবিরোধীদের দৌরাত্ম্য বেড়েছে। শুধু তাই নয়, পুরসভার অনেক সিসিটিভি নাকি অকেজো! পুরসভার উপপ্রধান খোকন মণ্ডল বলেন, ঘটনাটি দুঃখজনক। সিসিটিভিগুলি মেরামত করা যায় কিনা, তা দেখা হবে।

আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা স্ত্রীর! দেখে ফেলতেই কামারহাটি ইএসআই কর্মী স্বামীর নির্মম পরিণতি...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.