সালিশি সভায় মা-কে মারধর! গ্রেফতার ছেলে ও ছেলের বউ

অশোকের মারে রেবা দেবী গুরুতর আহত হন। বৌদিকে ভাইপো-র হাত থেকে বাঁচাতে গিয়ে কাকা বিভাস মণ্ডলও আহত হন। তাঁদের দুজনকেই বাগদা গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা করানোর পর বাগদা থানায় লিখিত অভিযোগ জানান রেবা মণ্ডল। 

Updated By: Nov 1, 2018, 12:16 PM IST
সালিশি সভায় মা-কে মারধর! গ্রেফতার ছেলে ও ছেলের বউ

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তির জন্যে মা-কে মারধরের অভিযোগ ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে।  

আরও পড়ুন- জুয়ার ঠেকে অভিযান, পুলিসের তাড়া খেয়ে পুকুরে পরে গিয়ে মৃত্যু যুবকের!                    

বাগদার  সিন্দ্রানী হরিণগড়ের বাসিন্দা রেবা মণ্ডলের অভিযোগ ২ বছর আগে স্বামী অতুল মণ্ডল মারা যাবার পর থেকেই ছেলে বৌমা মাঝে মাঝেই অশান্তি করত। এমনকি গত চার মাস আগে তাঁকে না কি হাসপাতালে ভর্তি করে ফেলে চলে আসে তাঁর ছেলে। তারপর থেকে মেয়ে সুপর্ণা মণ্ডল সিলিণ্ডা ও অপর্ণা বিশ্বাসের বাড়িতেই থাকতেন রেবা দেবী।

আরও পড়ুন- সম্প্রীতির নজির, মুসলমানের ঘরেই জন্ম নিল জগন্নাথ, বলরাম ও সুভদ্রা!

বুধবার তিনি বাড়িতে ফিরলেই আবার অশান্তি শুরু করে তাঁর ছেলে অশোক মণ্ডল ও ছেলের বউ রিতা মণ্ডল। এরপর গ্রামবাসীদের নিয়ে সালিশি সভাও বসে। সেখানেই অশোক তাঁর মায়ের উপর চড়াও হয় এবং মা-কে মারধর করে। অশোকের মারে রেবা দেবী গুরুতর আহত হন। বৌদিকে ভাইপো-র হাত থেকে বাঁচাতে গিয়ে কাকা বিভাস মণ্ডলও আহত হন। তাঁদের দুজনকেই বাগদা গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা করানোর পর বাগদা থানায় লিখিত অভিযোগ জানান রেবা মণ্ডল। অভিযোগ পেয়েই অশোক মণ্ডল ও স্ত্রী রিতা মণ্ডলকে রাতের মধ্যেই গ্রেফতার করে বাগদা থানার পুলিস ।

.