কালাশনিকভ হাতে শিলিগুড়ির সুরক্ষায় তেজস্বিনী 'WINNERS' বাহিনী

এরাই উইনার্স!  শিলিগুড়ির বিশেষ নারীসুরক্ষা বাহিনী। 

Updated By: Nov 19, 2021, 12:11 AM IST
কালাশনিকভ হাতে শিলিগুড়ির সুরক্ষায় তেজস্বিনী 'WINNERS' বাহিনী

নিজস্ব প্রতিবেদন: নারী মানেই শক্তি। নারীই সৃষ্টি! যে নারী রাঁধে, সে চুলও বাঁধে, দরকারে সে হাতে তুলে নেয় কালাশনিকভও! যে ছবি ধরা পড়েছে শিলিগুড়িতে। যে ছবি প্রমাণ, নারীই বিজয়িনী! উইনার্সরাই শেষ কথা!      

হাতে একে ফর্টি সেভেন! চোখেমুখে কাঠিন্য। মনে জেদ, কিছু করে দেখানোর। মাথায় দায়িত্ববোধ। এরাই উইনার্স!  শিলিগুড়ির বিশেষ নারীসুরক্ষা বাহিনী। পুজোয় এবার শিলিগুড়িতে এদের দেখা গিয়েছে সর্বত্র! নারী সুরক্ষা নিশ্চিত করতে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত এই মহিলা বাহিনী গড়ে তোলা হয়েছে শিলিগুড়ি পুলিস কমিশনারেট এলাকায়। আপাদমস্তক কালো পোশাক, হেলমেট,  ফ্ল্যাশার লাগানো বাইক - এটাই ট্রেডমার্ক। শহর চষে বেড়িয়ে, অপরাধীদের পাকড়াও করতে ওস্তাদ এই মহিলা বাহিনী। যখন গড়ে তোলা হয়েছিল, তখন অবশ্য নাম ছিল তেজস্বিনী। পরে মুখ্যমন্ত্রীর কার্শিয়াং সফরের সময় তাঁরই ইচ্ছেয় নাম বদল। মমতা বন্দ্যোপাধ্যায় পরামর্শ দিয়েছিলেন,''তেজস্বিনী ভালো নাম। অনেক ভালো। ছোট নাম দাও। উইনার্স দাও। সারা বাংলায় এক থাকুক। মেয়েরা অলওয়েজ উইনার্স।'' 

দক্ষতা এরা প্রমাণ করেছেন প্রতিপদে। প্রমাণ করে চলেছেন। নির্ভয় এরা। নিডর। কর্তব্যে অবিচল। 

আরও পড়ুন- দুয়ারে হাঁসের পালক, কাশফুল থেকে বালিশ তৈরির 'আইডিয়া' দিলেন Mamata

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.