Siliguri News: ইনস্টায় আসা-যাওয়ার তারিখ জানিয়েই আত্মঘাতী যুবক

পরিবার সূত্রের খবর, বছর ২৬ এর এই যুবক বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল। এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকলেও দিন কয়েক আগে তাদের বিচ্ছেদ ঘটে৷ তারপরই সাহিল নিজের মধ্যে গুটিয়ে গিয়েছিল। 

Updated By: Jan 11, 2024, 08:43 PM IST
Siliguri News: ইনস্টায় আসা-যাওয়ার তারিখ জানিয়েই আত্মঘাতী যুবক
ফাইল ছবি

নারায়ণ সিংহ রায়: সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের জন্ম থেকে মৃত্যু তারিখ লিখে আত্মঘাতী যুবক। মৃত যুবক সাহিল মজুমদার (২৬) শিলিগুড়ির অরবিন্দপল্লীরা বাসিন্দা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য গোটা এলাকায়। প্রেমে প্রত্যাখানের পরই এমন ঘটনা বলে অভিযোগ পরিবার ও বন্ধু মহলের। জানা যায়, বৃহস্পতিবার বিকেল নাগাদ অরবিন্দপল্লীর একটি বহুতল আবাসন থেকে সাহিলের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস।

আরও পড়ুন, Barun Biswas Murder Case: ১১ বছর পার! বরুণ বিশ্বাসের খুনের মামলায় সাক্ষী হতে চায় দিদি

পরিবার সূত্রের খবর, বছর ২৬ এর এই যুবক বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল। এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকলেও দিন কয়েক আগে তাদের বিচ্ছেদ ঘটে৷ তারপরই সাহিল নিজের মধ্যে গুটিয়ে গিয়েছিল। বন্ধু মহলের বক্তব্য অনুযায়ী, সাহিলকে নানাভাবে বোঝানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু কোনভাবেই সে এই পরিণতি মানতে নারাজ ছিল। অরবিন্দপল্লী এলাকায় সাহিলের দুটো বাড়ি।

পরিবার সূত্রে দাবি, বুধবার ভোর রাতে বাড়ির ছাদের দরজা খুলে দেওয়াল টপকে সে বাড়ি থেকে বের হয়ে যায়। সকালে পরিবারের লোকেরা সাহিলকে বাড়িতে দেখতে না পেয়ে তাকে ফোন করলে সে জানায় সে তার এক বন্ধুর বাড়িতে এসেছে। সকালের পর থেকে সাহিলের সঙ্গে আর কোনও প্রকার যোগাযোগ করতে পারেনি পরিবার। অন্যদিকে, একই এলাকায় তাদের আরও একটি ফ্ল্যাট রয়েছে। দুপুরের দিকে পরিবারের অন্যান্য সদস্যরা সেখানে পৌঁছতেই দেখে ফ্ল্যাটের দরজা ভেতর থেকে বন্ধ।

কোনও প্রকারে দরজা ভেঙে ঘরে ঢুকতেই দেখতে পান সাহিলের ঝুলন্ত দেহ। মুহুর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পরিবারের অনুমান, বুধবার মধ্য রাতে সাহিল বাড়ি থেকে বেরিয়ে ফ্ল্যাটে এসেই উঠেছিল। ঘটনাস্থলে পৌঁছায় শিলিগুড়ি থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। 

সাহিলের বাবা সুব্রত মজুমদার জানান, "একটি মেয়েকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই ডিস্টার্ব ছিল। ওর বন্ধু বান্ধবদের মুখেও একই কথা শোনা গিয়েছে। তাদেরকে সুইসাইডের কথাও নাকি আগে জানিয়েছে৷ এই ফ্ল্যাটটা খালি থাকে। আমার শ্বাশুড়ি এখানে শাড়ির ব্যাবসা করে। সে জন্যই দুপুর নাগাদ ফ্ল্যাটে আসে। তখনই এই পরিস্থিতির কথা জানা যায়।" বন্ধু মহল সূত্রে খবর, মেয়েটির পরিবার মেনে নেয়নি সাহিলকে। সেই নিয়েই বেশ কয়েকদিন ধরেই দু-পক্ষের মধ্যে ঝামেলা চলছিল। বৃহস্পতিবার তার ইন্সটাগ্রাম একাউন্টে সে লেখে ২২-০৬-৯৭ থেকে ১১-০১-২৪। পেজে শুধুমাত্র তার প্রেমিকার বেশ কয়েকটি ছবি। তারপরই ঝুলন্ত দেহ উদ্ধার হয় সাহিলের। 

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

আরও পড়ুন, Bankura: প্রশিক্ষিত 'আপদ মিত্র', তবুও নেই কাজ; বিদ্রোহ বাঁকুড়ায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.