Arjun Singh: 'দাদা যেদিকে, আমরাও সেদিকে!' অর্জুন ঘাসফুলে, দু'ভাগ শ্যামনগরের শহিদ পরিবারও

দেখেশুনে কমল মন্ডলের স্ত্রীর একটাই কথা, "ওনার ভালো লাগছে, উনি যাচ্ছেন। আমরা যেখানে ছিলাম, সেখানেই আছি। ২ মে ভোট গণনার পরই হামলা হয় শ্যামনগরের বিআরএস কলোনির বাসিন্দা বিজেপি কর্মী কমল মন্ডলের উপর।

Updated By: May 30, 2022, 03:25 PM IST
Arjun Singh: 'দাদা যেদিকে, আমরাও সেদিকে!' অর্জুন ঘাসফুলে, দু'ভাগ শ্যামনগরের শহিদ পরিবারও
নিজস্ব চিত্র

বরুণ সেনগুপ্ত: "দাদা যেদিকে, আমরাও সেদিকে।" আর তাই আজ দ্বিবিভিক্ত শ্যামনগরের (Shyamnagar) শহিদ পরিবার। 'দাদা' অর্জুন সিং (Arjun Singh) পদ্মফুল ছেড়ে ঘাসফুলে ফিরে গিয়েছেন। আর তাঁর হাত ধরেই সোমবার ফের তৃণমূলের মঞ্চে দেখা যাবে শহিদ পরিবারের সদস্য পুত্রবধূ সুমিত্রা মন্ডলকে। অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) মঞ্চেই যোগ দেবেন তৃণমূলে (TMC)। যদিও বাড়ির আরেক ছেলে ও বউ আছেন বিজেপিতেই (BJP)। 

শ্যামনগরের (Shyamnagar) মন্ডল পরিবার। বিজেপির (BJP) শহিদ পরিবার বলেই পরিচিতি। ২ মে ভোট গণনার পরই হামলা হয় শ্যামনগরের বিআরএস কলোনির বাসিন্দা বিজেপি কর্মী কমল মন্ডলের উপর। ছেলের উপর হওয়া সেই হামলা ঠেকাতে গিয়েই মৃত্যু হয় শোভারানি মন্ডলের (Sovarani Mandal)। হামলার অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই ঘটনায় তারপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে বহু জল। সিবিআই তদন্ত হয়েছে। খুনের অভিযোগে তৃণমূলের ৫ কর্মী গ্রেফতার হয়েছে। বাড়িতে আনাগোনা হয়েছে বিজেপির তাবড় তাবড় নেতাদের। 

এখন সেই বাড়িতেই আংশিক পালাবদল। মন্ডল বাড়ির বউ সুমিত্রা 'দাদা' অর্জুন সিংয়ের 'পথ অনুসরণ' করে যোগ দিতে চলেছেন ঘাসফুলে। সুমিত্রার স্পষ্ট কথা, "দাদা যেদিকে, আমরাও সেদিকে।" প্রসঙ্গত, অর্জুন সিং শিবির বদল করে তৃণমূল থেকে বিজেপিতে নাম লেখানো পর, সুমিত্রা মন্ডলও ঘাসফুল থেকে পদ্মফুলে যোগ দেন। এমনকি ২৮ নম্বর ওয়ার্ডের থেকে বিজেপির হয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতাও করেন। এখন অর্জুন সিং আবার শিবির পাল্টানোয়, বদলের রাস্তায় হাঁটতে চলেছেন সুমিত্রাও। 

যা দেখেশুনে কমল মন্ডলের স্ত্রীর একটাই কথা, "ওনার ভালো লাগছে, উনি যাচ্ছেন। আমরা যেখানে ছিলাম, সেখানেই আছি।" প্রসঙ্গত, কমল মন্ডল বিজেপির অঞ্চল সভাপতি ছিলেন। এখনও বিজেপিতেই আছেন। স্পষ্টতই মন্ডল পরিবার আজ দু'ভাগ।

আরও পড়ুন, Subhash Sarkar: বাংলার অবস্থা নিয়ে আগামীতে 'পশ্চিমবঙ্গ ফাইলস'! সুভাষ সরকারের মন্তব্যে বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.