বাজারের মধ্যে গুলি চালিয়ে হেঁটেই চম্পট দুষ্কৃতীদের, টিটাগড়ে শুটআউট

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে শুটআউটের ছবি।

Updated By: Jun 3, 2018, 12:58 PM IST
বাজারের মধ্যে গুলি চালিয়ে হেঁটেই চম্পট দুষ্কৃতীদের, টিটাগড়ে শুটআউট

নিজস্ব প্রতিবেদন : ভর সন্ধ্যায় শুটআউট টিটাগড়ে। বাইকে করে এসে গুলি করে পালাল ৪ দুষ্কৃতী। গুলিবিদ্ধ হয়েছেন ভিকি রজক ও গুড্ডু রজক নামে ২ জন, সম্পর্কে তাঁরা কাকা-ভাইপো। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে টিটাগড় স্টেশন সংলগ্ন বাজার এলাকায়।

টিটাগড় স্টেশন বাজারের থেকে কয়েক পা দূরেই বাড়ি ভিকিদের। বাজারেই মুরগির মাংসের দোকান রয়েছে তাঁদের। শনিবার সন্ধ্যায় দোকানে কাজের মাঝে বাজার সংলগ্ন একটি দোকানে খেতে গিয়েছিলেন দুজনে। অভিযোগ, সেইসময়ই খুব কাছ থেকে তাঁদেরকে লক্ষ্য করে ২ দুষ্কৃতী। তারপর পায়ে হেঁটে সেখান থেকে চলে যায় তারা।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দুষ্কৃতীরা দলে ৪ জন ছিলেন। তারা বাইকে করে আসে। তবে কী কারণে এই হামলা? এর পিছনে কোনও ব্যক্তিগত শত্রুতা না ব্যবসায়িক আক্রোশ রয়েছে, সেসম্বন্ধে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। যদিও সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ২ আততায়ীকে চিহ্নিত করা হয়েছে। ফুটেজে দেখা যাচ্ছে, সাদা ও লীন শার্ট পরে ২ জন ব্যক্তি বেশ কিছু সময় ধরে ভিকি-গুড্ডুদের বাড়ির সামনে ঘোরাঘুরি করে। তারপরই সুযোগ বুঝে তাঁদের উদ্দেশ করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ভিকি ও গুড্ডু। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে উপস্থিত জনতার মধ্যে।

আরও পড়ুন, বাইক লক্ষ্য করে ছুটে এল পেট্রোল বোমা, পুড়িয়ে মারার চেষ্টা তৃণমূল নেতাকে

উল্লেখ্য, বছর কয়েক আগে এই টিটাগড় বাজারেই খুন হয়েছিলেন প্রেম নামে এখ ফল ব্যবসায়ী। সেই ঘটনার সঙ্গে শনিবারের শুটআউটের কোনও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

.