কোচবিহারে BJP কর্মীকে লক্ষ্য করে গুলি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বৃহস্পতিবার মধ্যরাতে কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক বিজেপি নেতা অভিজিৎ বর্মনকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। 

Updated By: Dec 25, 2020, 11:56 AM IST
কোচবিহারে BJP কর্মীকে লক্ষ্য করে গুলি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাতে বিজেপির জেলা সাধারণ সম্পাদককে লক্ষ্য করে চলল গুলি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তৃণমূলের বিরুদ্ধে। বৃহস্পতিবার মধ্যরাতে কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক বিজেপি নেতা অভিজিৎ বর্মনকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। 

আরও পড়ুন: '১০ বছর হয়ে গেছে, একথা শুনে ঘোড়াও হাসবে', সিঙ্গুর প্রসঙ্গে মমতাকে কটাক্ষ দিলীপের

যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়াযর কারণে বরাতজোড়ে বেঁচে গিয়েছেন অভিজিৎ বর্মন। আক্রান্ত বিজেপির জেলা সাধারণ সম্পাদকের অভিযোগ, মাথাভাঙা শহরের BJPর দলীয় কর্মীদের উপর আক্রমণের ঘটনায় আহতদের দেখতে গিয়েছিলেন তিনি, ফেরার পথে মাথাভাঙা থানা থেকে বেরোনোর পরই এলাকার শনি মন্দির পেরিয়ে আব্বাসউদ্দীন সেতু লাগোয়া এলাকায় কয়েকজন দুষ্কৃতী আমায় গুলি করে।' তিনি আরও বলেন, 'যদিও  আমার গায়ে গুলিটি লাগেনি, অল্পের জন্য রক্ষা পেয়েছি।  লিটি আমার গাড়ির পেছনে লেগেছে।'

আরও পড়ুন: পান্তা খাওয়া ছেলের জন্য পায়ে কাঁটা ফুটেছে TMC-র : Suvendu

সমস্ত বিষয় জানিয়ে জেলার সভানেত্রী মালতী রাভাসহ অন্যান্য নেতৃত্ব দেয় জানানো হয়েছে এবং তারা কি নির্দেশ দেয় সেই মতোই অভিযুক্ত তৃণমূল কর্মীদের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হবে বলেই জানানো হয়েছে। এ বিষয়ে যদিও পুলিসের কোনও বক্তব্য এই মুহূর্তে মেলেনি। তবে তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। 

.