শুটআউট @মধ্যমগ্রাম, সেলুনে ঢুকে এলোপাথারি গুলি, খুন প্রোমোটার

চারটি বাইকে করে আসে ৮ থেকে ৯ জন দুষ্কৃতী। ১০ রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীদল।

Updated By: Feb 2, 2018, 03:59 PM IST
শুটআউট @মধ্যমগ্রাম, সেলুনে ঢুকে এলোপাথারি গুলি, খুন প্রোমোটার

নিজস্ব প্রতিবেদন :  দিনেদুপুরে শুটআউট মধ্যমগ্রামে। সেলুনে ঢুকে গুলি করে খুন করা হল প্রোমোটারকে। এই ঘটনার পিছনে এলাকার কুখ্যাত দুষ্কৃতী কুরুর হাত রয়েছে বলেই দাবি স্থানীয়দের। ঘটনার পর নিরাপত্তার দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকাবাসী।  

মধ্যমগ্রামের বঙ্কিমপল্লির একটি সেলুনে ভিতরে ছিলেন গৌতম দে সরকার নামে ওই প্রোমোটার। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চারটি বাইকে করে ৮ থেকে ৯ জন দুষ্কৃতী আসে। প্রথমে সেলুনের সামনে বোমাবাজি করে দুষ্কৃতীদল। এরপর সেলুনে ঢুকে এলোপাথারি গুলি ছুঁড়তে থাকে। কম করে দশ রাউন্ড গুলি চলে বলে দাবি স্থানীয়দের। তারপর বাইকে করেই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

প্রোমোটার গৌতম দে সরকারের গায়ে প্রায় ৮টি গুলি লাগে। রক্তাক্ত অবস্থানে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। এরপরই যশোর রোড অবরোধ করেন নিহত প্রোমোটারের পরিবারের লোকজন ও স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, প্রশাসনের নিষ্ক্রিয়তার জন্যই এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য বেড়ে চলেছে।

আরও পড়ুন, মুর্শিদাবাদের বাস দুর্ঘটনা থেকে শিক্ষা, রাজ্য সরকারের নয়া উদ্যোগ 'আপত্ মিত্র'

তবে প্রোমোটার গৌতম দে সরকারের উপর এটাই প্রথম হামলা নয়। কয়েক বছর আগে মধ্যমগ্রাম চৌমাথা সংলগ্ন এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পেটে গুলি লাগে তাঁর। তবে সেযাত্রা বেঁচে যান তিনি।

পাশাপাশি নিহত প্রোমোটারের বিরুদ্ধেও অস্ত্র ও মাদক কারবারের অভিযোগ রয়েছে। বছর দুয়েক আগে বেআইনি অস্ত্র ও মাদক রাখার দায়ে গৌতম দে সরকারকে গ্রেফতার করেছিল মধ্যমগ্রাম থানা। সম্প্রতি জামিনে মুক্তি পান তিনি। এরপর আজ শুক্রবার তাঁর উপর ফের হামলা চালাল দুষ্কৃতীদল।

.