সুপারি দিয়ে স্ত্রীকে খুনের ঘটনায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি দুই ভাড়াটে খুনির

Updated By: Jul 24, 2017, 07:25 PM IST
সুপারি দিয়ে স্ত্রীকে খুনের ঘটনায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি দুই ভাড়াটে খুনির

ওয়েব ডেস্ক: স্ত্রীকে খুনের জন্য সুপারি কিলার নিয়োগ করলেও পরে মত বদলান স্বামী। পুলিসের জালে ধরা পড়ার পর এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি দুই ভাড়াটে খুনির। তাদের দাবি, কাটোয়ার শিক্ষক উজ্বল ভাস্কর নিজেই তার স্ত্রীকে খুন করে। সত্য জানতে তিনজনকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় পুলিস।

সুপারি দিয়ে স্ত্রীকে খুন। পুলিসের জালে দুই ভাড়াটে খুনি। মঙ্গলবার ভাগীরথির ফেরিঘাট থেকে গ্রেফতার করা হয় আজাদ শেখ ও জাকির হোসেন।

খুনের পরই দুজন গা ঢাকা দেয় নদিয়ার বিভিন্ন জায়গায়। মোবাইল লোকেশন ট্র্যাক করে পুলিস জানতে পারে দুজন তেহট্ট-করিমপুরে পালিয়ে বেড়াচ্ছে। রবিবার সন্ধেয় কাটোয়ার বল্লভপাড়া ফেরিঘাটে তাদের টাওয়ার লোকেশন মেলে। পুলিসের কাছে খবর ছিল, সুপারির টাকা নিয়ে পাকাপাকিভাবে দুজন গা ঢাকা দেবে বাংলাদেশ। সেইমত সাদা পোশাকের পুলিস বিভিন্ন ঘাটে মোতায়েন হয়। দুপুরে আজাদ ও জাকির কাটোয়ায় পা দিতেই এদের গ্রেফতার করে পুলিস।

দুজনের দাবি, উজ্জ্বল ভাস্করের স্ত্রী মহুয়াকে খুন করার কথা ছিল তাদের। শেষপর্যন্ত মত পাল্টায় কাটোয়ার শিক্ষক। গলায় গামছার ফাঁস দিয়ে নিজেই খুন করে তার স্ত্রীকে। ঘটনার সত্যতা জানতে তিনজনকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় পুলিস। ধৃত আজাদ ও জাকিরকে জেরা করে মহুয়া ঘোষ খুনে আরও নতুন মিলবে বলেই মনে করছে পুলিস।

.