Shocking Husband Wife Murder: স্বামী-স্ত্রীতে 'খুনোখুনি'! একজনের গলায় ছুরি, আরেকজনের পেটে চাকু, হাড়হিম করা দৃশ্য ঘরে

চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা এসে দেখেন, ঘর রক্তে ভেসে যাচ্ছে।

Updated By: May 2, 2022, 03:46 PM IST
Shocking Husband Wife Murder: স্বামী-স্ত্রীতে 'খুনোখুনি'! একজনের গলায় ছুরি, আরেকজনের পেটে চাকু, হাড়হিম করা দৃশ্য ঘরে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্বামী-স্ত্রীর 'খুনোখুনি'! একে অপরকে ছুরিকাঘাতে খুন! স্ত্রীর গলায় ছুরি চালায় স্বামী। পাল্টা স্বামীর পেটে চাকু ঢুকিয়ে দেয় স্ত্রী। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রীর। গুরুতর জখম হয় স্বামী। পরে বিষ পানও করে সে। শেষে হাসপাতালে মৃত্যু হয় তারও। 'হাড়হিম' করা এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে।

জানা গিয়েছে, মৃত দম্পতির নাম শম্পা মান্না ও শঙ্কর মান্না। শ্বশুরবাড়িতেই ঘরজামাই থাকত শঙ্কর মান্না। এর থেকেই স্বামী-স্ত্রীর মনোমালিন্য সূত্রপাত। দম্পতির দুই সন্তানও রয়েছে। একটি মেয়ে ও একটি ছেলে। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, দুজনের মধ্যে মাঝেমাঝেই ঝগড়া-অশান্তি লেগেই থাকত। এদিন অশান্তি তুমুল আকার নেয়। বচসা চলাকালীনই ঘটে যায় রক্তারক্তি কাণ্ড। কথা কাটাকাটি হতে হতে ঘরে থাকা ছুরি হাতে তুলে নেয় স্বামী-স্ত্রী দুজনেই। তারপরই সেই ছুরি নিয়েই একে অপরের উপর চড়াও হয়। ছুরি হাতে নিয়েই তা স্ত্রীর গলায় চালিয়ে দেয় শঙ্কর মান্না। উল্টোদিকে স্বামীর পেটে ছুরি মারে শম্পা মান্নাও।

রক্তাক্ত অবস্থায় দুজনেই মাটিতে লুটিয়ে পড়ে। চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা এসে দেখেন, ঘর রক্তে ভেসে যাচ্ছে। দুজনকেই রক্তাক্ত অবস্থায় তমলুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে স্ত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা। অন্যদিকে, স্ত্রীকে খুন হয়ে গিয়েছে বুঝতে পেরে বিষ পান করেছিল শঙ্কর মান্না। গুরুতর জখম ও অসুস্থ অবস্থায় তাঁকে তমলুক অবস্থায় ভর্তি করা হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়। এই ঘটনাকে ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় তদন্তে নেমে ব্যবহৃত ছুরি সহ বেশ কিছু জিনিস ঘর থেকে উদ্ধার করেছে কোলাঘাট থানার পুলিস। 

আরও পড়ুন, Daspur Viral Video: ভয়ঙ্কর ভিডিও! তাসের ঘরের মত হুড়মুড়িয়ে ভাঙল নতুন বাড়ি

আরও পড়ুন, Serampore: জিনসের প্যান্ট, হাফ শার্ট পরা যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধার ড্রেনে!

আরও পড়ুন, Garfa Murder: ১০ বছরের সম্পর্কে বিয়েতে 'জটিলতা', রেজিস্ট্রির ৭ দিন আগেই একসাথে লাঞ্চের পর প্রেমিকাকে খুন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.