'কপ্টার আটকালে পায়ে হেঁটে সভায় যাবেন', চ্যালেঞ্জ ছুঁড়লেন শিবরাজ সিং চৌহান

"হেলিকপ্টার নামতে না দিলে, আমি গাড়িতে পৌঁছে যাব। গাড়ি আটকালে হেঁটে মানুষের কাছে যাব। "

Updated By: Feb 6, 2019, 05:56 PM IST
'কপ্টার আটকালে পায়ে হেঁটে সভায় যাবেন', চ্যালেঞ্জ ছুঁড়লেন শিবরাজ সিং চৌহান

নিজস্ব প্রতিবেদন : মমতা যতদিন মুখ্যমন্ত্রী, ততদিন বাংলার কল্যাণ অসম্ভব। খড়গপুরের সভা থেকে এভাবেই তৃণমূল সরকারকে বিঁধলেন মামাজি। কপ্টার আটকালে, পায়ে হেঁটে বিজেপি নেতারা বাংলায় সভা করবেন বলেও চ্যালেঞ্জ ছুঁড়লেন। তৃণমূল সরকারকে উত্‍খাত করতে দলের কর্মীদের সামনে টার্গেট বেঁধে দিলেন শিবরাজ সিং চৌহান।

আরও পড়ুন, যোগীর সভা থেকে ফেরার পথে ফের বলরামপুরে নিখোঁজ বিজেপি কর্মী

যস্মিন দেশে যদাচার। বাংলার মন জয় করতে বাংলা দিয়ে শুরু করলেই মামাজি। তারপরই ধেয়ে এল একের পর এক আক্রমণ। নিশানায় একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। তোপ দাগলেন, যতদিন বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী থাকবেন, ততদিন বাংলার কোনও কল্যাণ হওয়া অসম্ভব বলে। বলেন, "মমতা সরকার চালানো বাদে বাকি সব কাজ করছে।" তাঁর অভিযোগ, "লর্ড কার্জনের পর দ্বিতীয় মমতা। তোষণের রাজনীতি করে যে বাংলাকে দুভাগ করছে।"

আরও পড়ুন, ধরনায় মুখ্যমন্ত্রী! গণতন্ত্রে এর চেয়ে লজ্জার কী হতে পারে! পুরুলিয়ায় তোপ যোগীর

হেলিকপ্টার জটে বানচাল হয়েছে যোগী আদিত্যনাথের সভা। সমস্যায় পড়তে হয়েছে বিজেপি সভাপতি অমিত শাহকেও। খড়গপুরের সভায় এই নিয়ে অভিযোগ করলেন শিবরাজ সিং চৌহান। দরকারে বিজেপি নেতারা পায়ে হেঁটে বাংলায় সভা করতে আসবেন বলেও খড়্গপুরের সভামঞ্চ থেকে পাল্টা চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি । বলেন, "হেলিকপ্টার নামতে না দিলে, আমি গাড়িতে পৌঁছে যাব। গাড়ি আটকালে হেঁটে মানুষের কাছে যাব। "

আরও পড়ুন, কোনও ধরনায় যোগ দেননি, দায়িত্ব পালন করেছেন রাজীব কুমার, দাবি মমতার

খড়গপুরের সভা থেকে মেট্রো চ্যানেলে মুখ্যমন্ত্রীর ধরনা নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি মামাজি। বলেন, "আমিও সরকার চালিয়েছি। কিন্তু এরকম মুখ্যমন্ত্রী দেখিনি। কোনও আইপিএস-এর জন্য ধরনায় বসছে!" এদিনের সভামঞ্চ থেকে শিবরাজ সিং চৌহান কটাক্ষ করেছেন বিজেপি বিরোধীদের মহাজোটকেও। আসন্ন লোকসভা ভোটে বাংলা থেকে মমতা সরকারকে উত্‍খাতের ডাক দেন মধ্যপ্রদেশের প্রাক্তন বিজেপি মুখ্যমন্ত্রী।

.