কলকাতার পর এবার রায়গঞ্জ, শিশুর ওপর যৌন নির্যাতনের অভিযোগ

শুক্রবার দুপুরে বাড়ির পাশেই প্রতিবেশী বিমল মণ্ডলের বাড়িতে খেলছিল ওই শিশু। সেই সময়ই ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তার ওপর যৌন নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। বাড়ি ফেরার পর কান্নাকাটি শুরু করে শিশুটি। গোপনাঙ্গে ব্যথার কথা তার মাকে জানায় শিশু।

Updated By: Dec 2, 2017, 08:40 AM IST
কলকাতার পর এবার রায়গঞ্জ, শিশুর ওপর যৌন নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : কলকাতার জিডি বিড়লা স্কুলে শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় গোটা রাজ্য তোলপাড়। তারই মাঝে এবার রায়গঞ্জেও একই নৃশংসতার নজির মিলল! রায়গঞ্জ শহরের বন্দর এলাকায় তিন বছরের এক শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ ঘিরে ছড়াল চাঞ্চল্য।

আরও পড়়ুন- জিডি বিড়লা স্কুলের ঘটনা কি ধর্ষণ? দোষ প্রমাণ হলে আজীবন কারাবাস!

জানা গেছে, শুক্রবার দুপুরে বাড়ির পাশেই প্রতিবেশী বিমল মণ্ডলের বাড়িতে খেলছিল ওই শিশু। সেই সময়ই ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তার ওপর যৌন নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। বাড়ি ফেরার পর কান্নাকাটি শুরু করে শিশুটি। গোপনাঙ্গে ব্যথার কথা তার মাকে জানায় শিশু। দেখা যায়, প্রবল রক্তক্ষরণ শুরু হয়েছে। রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শিশুর বাবা পেশায় টোটো চালক। রাতেই রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করে পরিবার। শিশুর গোপনাঙ্গে গভীর ক্ষত মিলেছে বলে হাসপাতাল সূত্রে খবর। অভিযুক্ত বিমল মণ্ডলকে রাতেই গ্রেফতার করেছে পুলিস।

.