স্কুলের টয়লেটে একা পেয়েই চুলের ঝুঁটি কেটে দিল উঁচু ক্লাসের দিদি

স্কুলে টিফিন চলাকালীন ঘটে ঘটনাটি।

Updated By: Jul 30, 2018, 07:43 PM IST
স্কুলের টয়লেটে একা পেয়েই চুলের ঝুঁটি কেটে দিল উঁচু ক্লাসের দিদি

নিজস্ব প্রতিবেদন : স্কুলের মধ্যেই রাগিং। উঁচু শ্রেণির ছাত্রীর হাতে হেনস্থা হতে হল নিচু ক্লাসের ছাত্রীকে। পঞ্চম শ্রেণির ছাত্রীর মাথার চুল কেটে নিল উঁচু ক্লাসের দিদিরা। ঘটনাটি ঘটেছে বর্ধমানের কাটোয়ার একটি স্কুলে।

বর্ধমানের কাটোয়ার দুর্গাদাসী চৌধুরানি বালিকা বিদ্যালয়। অভিজাত গার্লস স্কুল হিসেবে শহরে বেশ নামডাক আছে স্কুলটির। এদিন স্কুলে টিফিন চলাকালীন ঘটে ঘটনাটি। অভিযোগ, পঞ্চম শ্রেণির ওই ছাত্রীর মাথার ঝুঁটি ধরে চুল কেটে দেয় এক ছাত্রী। জানা গেছে, পঞ্চম শ্রেণির ছাত্রীটি শৌচালয়ে গিয়েছিল। সেইসময় স্কুলের শৌচালয়ে তাকে একা পেয়েই তার উপর হামলা করে উঁচু ক্লাসের ওই ছাত্রীটি।

আরও পড়ুন, মেয়ের মাকে 'সঙ্গ' দিতে হবে, তবেই মিলবে 'কন্যাশ্রী' ফর্ম!

নিগৃহীতা ছাত্রীটি জানিয়েছে, উঁচু ক্লাসের ওই 'দিদি' সাদা সালোয়ার-কামিজ পরা ছিল। মুখে কাপড় বাঁধা ছিল। এই ঘটনার পর স্কুল ছুটির পর নবম ও দশম শ্রেণীর ছাত্রীদের আটকে রাখা হয়। অভিযুক্তকে চিহ্নিত করতে স্কুলের প্রধান শিক্ষিকা কবিতা সরকার পঞ্চম শ্রেণির ওই ছাত্রীটিকে নিয়ে নবম ও দশম শ্রেনীর ক্লাসরুমে যান। অভিযুক্তকে খুঁজতে বলে তিনি। কিন্তু, মুখে কাপড় বাঁধা থাকায় অভিযুক্তকে চিনতে পারেনি পঞ্চম শ্রেণির ওই ছাত্রী। এই ঘটনায় ছাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

আরও পড়ুন, গলায় বিঁধে ১০টি সূচ, ছবি দেখলে চমকে যাবেন

উল্লেখ্য, স্কুলের সিনিয়র ছাত্রের হাতে জুনিয়রদের হেনস্থা হওয়ার ঘটনা এই প্রথম নয়। গুরগাঁওয়ের প্রদ্যুম্ন হত্যাকাণ্ডের পর সারা দেশের মানুষের শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত বয়ে গিয়েছিল। ঘটনার বীভত্সতায় চমকে উঠেছিল সবাই। স্কুলের পরীক্ষা বানচাল করার জন্য ক্লাস ফাইভের প্রদ্যুম্নের গলার নলি কেটে খুন করে একাদশ শ্রেণির এক ছাত্র। এই ঘটনাটিও ঘটেছিল স্কুলের শৌচালয়েই।

.