বিবস্ত্র নিম্নাঙ্গ! পুকুর পাড়ে যুবতীর মুণ্ডহীন দেহ উদ্ধারে চাঞ্চল্য

 গল্প করার সময়ই রক্তের দাগ দেখতে পান তাঁরা। তারপর সেই রক্তের দাগ অনুসরণ করে গিয়ে দেখেন, পুকুর পাড়ে পড়ে রয়েছে এক যুবতীর মুণ্ডহীন দেহ। 

Updated By: Aug 7, 2023, 04:06 PM IST
বিবস্ত্র নিম্নাঙ্গ! পুকুর পাড়ে যুবতীর মুণ্ডহীন দেহ উদ্ধারে চাঞ্চল্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুকুর পাড়ে যুবতীর মুণ্ডহীন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। দেহের নিম্নাঙ্গ ছিল বিবস্ত্র। দেহটি উদ্ধার হয়েছে মুর্শিদাবাদের বড়ঞাতে। তবে ওই যুবতীর কাটা মুন্ডুর খোঁজ এখনও পাওয়া যায়নি। এলাকাবাসীর অভিযোগ, ওই যুবতীকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের পর খুন করা হয়েছে। 

প্রমাণ লোপাটের উদ্দেশে ও ওই যুবতীর পরিচয় যাতে জানতে না পারা যায়, সেই কারণেই খুনের পর মুণ্ডু কেটে দিয়েছে আততায়ীরা। হাড়হিম করা এই হত্যাকাণ্ডের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে গ্রামে। পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে দেহটি উদ্ধার হয়। স্থানীয়রা জানিয়েছেন, শনিবার রাতে বিছুর গ্রামের হারুগাছা পুকুর পাড়ে গল্প করতে গিয়েছিলেন কয়েকজন যুবক। সেখানে গল্প করার সময়ই রক্তের দাগ দেখতে পান তাঁরা। তারপর সেই রক্তের দাগ অনুসরণ করে গিয়ে দেখেন, পুকুর পাড়ে পড়ে রয়েছে এক যুবতীর মুণ্ডহীন দেহ। 

দেহের নিম্নাঙ্গে কোনও পোশাক নেই। নিম্নাঙ্গ বিবস্ত্র সেই দেহের কিছুটা দূরে পড়ে রয়েছে একটি প্যান্ট। মুণ্ডুহীন দেহ উদ্ধারের সঙ্গে সঙ্গেই স্থানীয়রা খবর দেন বড়ঞা থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। দেহ উদ্ধারের পর কাটা মুণ্ডুর খোঁজ শুরু করে পুলিস। পুলিসের উপস্থিতিতে পুকুরে জাল ফেলেন স্থানীয়রা। কিন্তু কাটা মুণ্ডুর এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি। প্রাথমিকভাবে স্থানীয়দের অনুমান, নিহত যুবতীর বয়স ২০ বছরের মধ্যে। তাঁকে ধর্ষণের পর খুন করা হয়েছে। 

আরও পড়ুন, Madan Mitra: 'গুন্ডা আমরা তৈরি করি', মদনের বেফাঁস মন্তব্যে বিতর্ক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.