৫০ টি সোনার বিস্কুট-সহ ধৃত ৩

গোপন সূত্রে খবর পেয়ে মালবাজার মহকুমার নাগরাকাটা থানার পুলিশ ৫০টি সোনার বিস্কুট-সহ তিন জনকে গ্রেপ্তার করল। উদ্ধার হওয়া সোনার বিস্কুটের মূল্য প্রায় সাড়ে চার কোটি টাকা বলে জানিয়েছেন অ্যাডিশনাল এসপি রুরাল দেন্দুপ শেরপা। আজ, রবিবার মালবাজার এসডিপিও অফিসে  প্রেস মিট করে এ কথা জানান তিনি।

Updated By: Oct 11, 2020, 11:37 AM IST
৫০ টি সোনার বিস্কুট-সহ ধৃত ৩

নিজস্ব প্রতিবেদন: গোপন সূত্রে খবর পেয়ে মালবাজার মহকুমার নাগরাকাটা থানার পুলিশ ৫০টি সোনার বিস্কুট-সহ তিন জনকে গ্রেপ্তার করল। উদ্ধার হওয়া সোনার বিস্কুটের মূল্য প্রায় সাড়ে চার কোটি টাকা বলে জানিয়েছেন অ্যাডিশনাল এসপি রুরাল দেন্দুপ শেরপা। আজ, রবিবার মালবাজার এসডিপিও অফিসে  প্রেস মিট করে এ কথা জানান তিনি।

দেন্দুপ বলেন, গতকাল নাগরাকাটা ব্লকের বাতাবাড়ি-মূর্তি রোড এলাকায় অভিযান  চালিয়ে একটি গাড়ি থেকে এই সোনার বিস্কুট উদ্ধার হয়। গাড়ির ভেতরে তিনজন ছিল। তারাই এই  সোনার বিস্কুট পাচার করার চেষ্টা করছিল বলে অভিযোগ। 

ধৃত তিন ব্যক্তির নাম-- সন্তোষ গজাপে (মুম্বই), কৃষ্ণা মজুমদার (অসম), মনতোষ বিশ্বাস (অসম)। সোনার বিস্কুটগুলি অসম থেকে আনা হচ্ছিল বলেই প্রাথমিক অনুমান পুলিশের। ধৃতদের ১৪ দিনের জন্য পুলিসি হেফাজতে নেওয়া হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে নির্বাচিত ঋতুপর্ণা-শাশ্বতর পার্সেল

.